আজ: ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪১ হিজরি, রাত ১১:৫৩
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘সাবেক হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়’

‘সাবেক হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়’


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/০৭/২০২০ , ২:০০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


করোনায় আক্রান্ত বচ্চন পরিবারের সুস্থতা কামনা করে টুইট করেছে বলিউড তারকা বিবেক ওবেরয়। তবে তার এই টুইটকে বাঁকা চোখে দেখছেন নেটিজেনরা।

কারণ, বচ্চন পরিবারের আরোগ্য কামনা করে বিবেক টুইটে যে খবরের লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বরিয়া ও আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। সঙ্গে আছে তাদের ছবিও।

গত শনিবার রাতে অমিতাভ ও অভিষেক বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার জানাজানি হয়। পরদিন রোববার ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যাও আক্রান্ত হন।

নেটিজেনদের ভাষ্য, অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি বিবেক, তবে ঐশ্বরিয়ার খবরের পর টুইট করেছেন। সাবেক প্রেমিক হিসেবে ঐশ্বরিয়ার প্রতি তার এখনও যে দুর্বলতা রয়েছে সেটা বোঝাতে চেয়েছেন বিবেক।

রোববার সন্ধ্যায় নিজের টুইট হ্যান্ডেল থেকে বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করে একটি স্ট্যাটাস দেন বলিউডের এই অভিনেতা। ওই পোস্টে বিবেক যে খবরের লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বরিয়া ও আরাধ্যার ছবি রয়েছে।

এরপরই বিবেকের টুইটে ভিড় করে জনতা। নানা ধননের মন্তব্য করেন তারা।

কেউ লিখেছেন, আমি এই টুইটের নিচে কমেন্টগুলো দেখে না হেসে পারছি না। কারো মতে, অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি বিবেক, তবে ঐশ্বরিয়ার খবরের পর টুইট করেছেন। কারোর কথায়, সাবেক হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়।

সালমান খানের সঙ্গে বিচ্ছেদের ঠিক পরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমের গুঞ্জন শোনা যায়। একসঙ্গে সিনেমাও করেন তারা।

তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। বলা হয়ে থাকে, ঐশ্বরিয়ার সঙ্গে জড়ানো সালমান ভালোভাবে নেননি। ভাইজান প্রভাব খাটিয়ে কার্যত বলিউড থেকে বিদায় করেন বিবেককে।

Comments

comments

Close