আজ: ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪১ হিজরি, রাত ১১:২০
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ কেরানীগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে ৩ যুবক গ্রেফতার

কেরানীগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে ৩ যুবক গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৭/২০২০ , ৬:৫৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ


টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ সংবাদদাতা: ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতদের একজন স্বামীর সঙ্গে ঝগড়া মিটিয়ে দেয়ার কথা বলে ওই গৃহবধূকে ক্লাবে ডেকে নিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করে।

অপর দুইজন ধর্ষণে সহযোগিতা করে। র‌্যাব-১০ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ গত ৯ জুলাই ঢাকার কেরানীগঞ্জের জিনজিরায় অভিযান চালায়। অভিযানে গ্রেফতার করা হয় তাইজুল ইসলাম, ইব্রাহিম ও ইকরামকে গ্রেফতার করে।

র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক মোঃ কাইয়ুমুজ্জামান খান জানান, গত ২৯ জুন এক গৃহবধূ স্বামীর সঙ্গে ঝগড়া করে জিনজিরায় তার বোনের বাসায় যান। পরে স্বামী তাকে নিতে গেলে ওই নারীর বোন এ ব্যাপারে স্থানীয় নাগর মহল ইব্রাহিমের ক্লাবে বিচার দেন। ইব্রাহিম তাদের ক্লাবে ডেকে নিয়ে বিষয়টির মীমাংসা করে দেয়।

গত ৭ জুলাই মোঃ তাইজুল ইসলাম ওরফে বাপ্পিসহ কয়েকজন ভিকটিমের বাসায় গিয়ে তার স্বামীর কাছে মীমাংসা বাবদ ২০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় গ্রেফতারকৃতরা ওই নারীকে ডেকে ক্লাবের পাশে অন্ধকার গলিতে নিয়ে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে। তার সহযোগী মোঃ ইব্রাহিম ও একরামসহ আরও অজ্ঞাত দুজন পাহারায় ছিল। ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে বাপ্পীর সঙ্গে তার দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়।

Comments

comments

Close