আজ: ২৭শে মে, ২০২০ ইং, বুধবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী, বিকাল ৫:১৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, ফেসবুক থেকে করোনায় ডা. মঈন উদ্দিনের মৃত্যুতে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস

করোনায় ডা. মঈন উদ্দিনের মৃত্যুতে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/০৪/২০২০ , ১২:১৩ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,ফেসবুক থেকে


নোভেল করোনা ভাইরাসে মারা যাওয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিনের শোকাহত পুরো জাতি। প্রত্যেকে তার অবস্থান থেকে এ চিকিৎসকের জন্য ব্যথিত হয়েছেন।

ডা. মঈনের মৃত্যু নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হৃদয়কেও ছুঁয়ে গেছে। বৃহস্পতিবার নিজের ফেসবুকে পেজে এক শোক বার্তায় মঈন উদ্দিনের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করেন।

মাশরাফি বার্তাটি  পাঠকের জন্য হুবুহু তুলে ধরা হলো: ‘সবাইকে শোকে ভাসিয়ে চলে গেলেন এক মহৎ প্রাণ ডাক্তার! করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল (বুধবার) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক মানবিক ডা. মো. মঈন উদ্দিন চলে গেলেন না ফেরার দেশে! তিনি ছিলেন করোনা ভাইরাস প্রতিরোধে ফ্রন্ট লাইনের যোদ্ধা। তার এই মৃত্যু হৃদয় বিদীর্ণ করার মত।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের ছোবলে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও আক্রান্ত। দেশের এই মহাক্রান্তিকালে ডা. মঈন উদ্দিন ছিলেন দেশের মানুষের জন্য আত্মোৎসর্গীকৃত। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত একজন মানবসেবী হিসেবে মানুষের সেবা করে গেছেন তিনি। নিজের জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে মানুষকে তিনি চিকিৎসাসেবা দিয়ে গেছেন।

মানুষের প্রতি, দেশের প্রতি তার এই আত্মত্যাগ শব্দ-বাক্যে প্রকাশের মত নয়। মানবতার জয়গান গাওয়া ক্রান্তিকালের এই যোদ্ধাকে নিশ্চয় গোটা জাতি আজীবন পরম শ্রদ্ধায় স্মরণ করবে।

আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। সবশেষে আমি এই বীরযোদ্ধাকে জানাচ্ছি- ‘স্যালুট’।

Comments

comments

Close