আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা সফর, ১৪৪২ হিজরি, রাত ১:২০
সর্বশেষ সংবাদ
রাজনীতি উনি ভাড়ায় খাটেন, জনগণ আর তাকে মানে না: ড. কামালকে নাসিম

উনি ভাড়ায় খাটেন, জনগণ আর তাকে মানে না: ড. কামালকে নাসিম


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/০২/২০২০ , ১২:৩০ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, ওনাকে আমরা অনেক শ্রদ্ধা করতাম, আওয়ামী লীগ ওনাকে প্রেসিডেন্ট পদে নির্বাচন করার সুযোগ দিয়েছিল। কিন্তু বেশ কিছু দিন ধরে উনি ভাড়া খাটার ব্যবসা করছেন। তাই ওনাকে আর কেউ শ্রদ্ধা করেন না। জনগণ আর ওনার কথা মানে না।

বুধবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

গত শনিবার রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনাসভায় ড. কামাল হোসেন সরকারকে বিদায় নিতে বলেন। সরকার এমনিতে বিদায় না নিলে লাথি মেরে ফেলে দেয়ার কথাও বলেন।

এর জবাবে নাসিম বলেন, উনি তো নিজেই দাঁড়াতে পারেন না, কীভাবে লাথি মেরে সরকার ফেলে দেবেন। নাসিম বলেন, উনি যথেষ্ট খারাপ ভাষায় কথা বলেছেন। একেবারে বাজে ভাষায়, এটি কোনো ভদ্রলোক বলে না।

বিএনপির এমপিদের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, সংসদে বিএনপি বন্ধুরা আছেন, যারা পার্লামেন্টে অনেক সুন্দর সুন্দর কথা বলেন। এরা বাইরে এক রকম আর সংসদে আরেক রকম। বাইরে এদের অন্যরকম চেহারা। আমার সন্দেহ হয়, এদের সঙ্গে বিএনপির আসল নেতৃত্বের কোনো সম্পর্ক আছে কিনা। সংসদে যখন কথা বলেন, তখন মনে হয় আওয়ামী লীগের প্রতিনিধিরাই কথা বলছেন।

ঢাকা সিটি নির্বাচনে ভোটার উপস্থিতি কম হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন নাসিম। বলেন, জনগণ কেন ভোট দিতে এলেন না আমাদের ভাবতে হবে। আমরা কেউ ত্রুটি-বিচ্যুতির ঊর্ধ্বে নই। জনগণ চায় পরিষ্কার ঢাকা, মশা, ডেঙ্গুমুক্ত ঢাকা। সেটি মনে রাখতে হবে।

Comments

comments

Close