আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, সোমবার, ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী, রাত ১১:৫২
সর্বশেষ সংবাদ
রাজশাহী বিভাগ গোদাগাড়ীতে ট্রাক–পিকআপ সংঘর্ষে ঝরল ২ প্রাণ

গোদাগাড়ীতে ট্রাক–পিকআপ সংঘর্ষে ঝরল ২ প্রাণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০২/২০২০ , ৯:৫৩ পূর্বাহ্ণ | বিভাগ: রাজশাহী বিভাগ


রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও মিনি পিকআপের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজাবাড়ী হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকা সাভার এলাকার মুটের চর চানলাপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম (১৮) ও আরেকজনের পরিচয় পাওয়া যাইনি। এরা সবাই থাই-গ্লাসের দোকানের শ্রমিক ছিলেন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হলেন, পিকাপের চালক কেরানিগঞ্জ এলাকার উলকান্দি গ্রামের জলিলের ছেলে বকুল (২৪), ঢাকা সাভার এলাকার শ্যামলগাছি গ্রামের ইব্রাহিমের ছেলে শাহ আলম ও একই এলাকার আরেকজন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, রাজাবাড়ী মোড়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় একটি পিকআপ। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা দুই ব্যক্তির মৃত্যু হয়। আহত হয়েছেন আরো তিন জন। পিকআপটি চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে যাচ্ছিলো। আর সড়কের পাশে ট্রাক রেখে চালক ও হেলপার পাশের হোটেলে নাস্তা করছিলেন। এ ঘটনায় পিকআপটি দুমড়ে-মুচড়ে গেছে।

Comments

comments

Close