আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, সোমবার, ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী, রাত ১১:২৪
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পরিবারের আপত্তিতে পাকিস্তান যাচ্ছেন না মুশফিক

পরিবারের আপত্তিতে পাকিস্তান যাচ্ছেন না মুশফিক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০১/২০২০ , ৩:৪০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


পরিবারের আপত্তি থাকার কারণে সম্প্রতি ঘোষিত হওয়া পাকিস্তানের বিপক্ষে পুরো সিরিজেই থাকবেন না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

তবে সেখানকার (পাকিস্তানের) নিরাপত্তা পরিস্থিতি ভালো হলে এবং ধারাবাহিকভাবে স্থিতিশীলতা বজায় থাকলে ভবিষ্যতে পাকিস্তান সফর করবেন বলেও উল্লেখ করেন ৩২ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান।

মুশফিকুর রহিম বলেছেন, আমি ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছি, আসন্ন পাকিস্তান সফরে আমি থাকছি না এবং বিসিবি তাতে সম্মতি দিয়েছেন।

শুক্রবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ফাইনাল ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধু টি-২০ সিরিজ নয় ওডিআই-টেস্টসহ পুরো সিরিজেই তিনি তাকছেন না।

মুশফিকুর বলেন, ‘পাকিস্তানের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে আমার পরিবার আতঙ্কে রয়েছেন। এমন পরিস্থিতিতে ক্রিকেট খেলার জন্য পাকিস্তান যেতে পারি না। তবে বাংলাদেশ জাতীয় দলে না খেলতে পারাটা আমার জন্য খুবই কষ্টের একটি ব্যাপার।’

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলার জন্য প্রস্তাব পেয়েছেন জানিয়ে বাংলাদেশ দলের ব্যাটিং ভরসা মুশফিক বলেন, পিএসএল এবার পাকিস্তানে হওয়ায় সেখানেও খেলবেন না তিনি।

Comments

comments

Close