আজ: ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, মঙ্গলবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী, রাত ১:২৪
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন মুটকোর্ট প্রতিযোগিতায় এসআইইউ’র আইন বিভাগের সাফল্য

মুটকোর্ট প্রতিযোগিতায় এসআইইউ’র আইন বিভাগের সাফল্য


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/১২/২০১৯ , ৪:৩২ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


গত ২৮ থেকে ৩০ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র আইন বিভাগের মুটিং দলের ‘মেমোরিয়াল’ সেরা ৫ এর মধ্যে স্থান করে নিয়েছে।

প্রতিযোগিতায় ২৬টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। এর মধ্যে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র আইন বিভাগের শিক্ষার্থীরা ৫ম স্থান লাভ করেন।

২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ৪র্থ বর্ষের ১ম সেমিস্টারের ছাত্রী মারজানা আক্তার রিমা, ৩য় বর্ষের ২য় সেমিস্টারের ছাত্র আব্দুলাহ আল তোফায়েল খান, ৩য় বর্ষের ১ম সেমিস্টারের ছাত্র ইফতেখার হাসান এবং সার্বিক দায়িত্বে ছিলেন এসআইইউ’র মুটকোর্ট সোসাইটির মেন্টর পাপ্পু ভট্টাচার্য্য।

২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাতকালে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদউল্লাহ তালুকদার শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন ।

তিনি বলেন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলাসহ যেকোনো ধরণের প্রতিযোগিতায় কৃতিত্বের যে ছাপ রেখে চলেছেন তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Comments

comments

Close