আজ: ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং, বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী, দুপুর ১:৫৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ চট্টগ্রামে অভিযানে হিযবুত তাহরীরের ১৫ সদস্য আটক

চট্টগ্রামে অভিযানে হিযবুত তাহরীরের ১৫ সদস্য আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/১১/২০১৯ , ১১:৫৫ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ


নগরের কয়েকটি জায়গায় জঙ্গিবিরোধী অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। অভিযানে শীর্ষস্থানীয় ‘জঙ্গি নেতা’সহ হিযবুত তাহরীরের ১৫ সদস্যকে আটক করা হয়েছে।

সিএমপির দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহ মুহাম্মদ আবদুর রউফের নেতৃত্বে শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যার পর থেকে এ অভিযান শুরু হয়।

অভিযানে ১৩ জনকে চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় বৈঠকরত অবস্থায় এবং ২ জনকে বায়েজিদ থানা এলাকার বাসা থেকে আটক করা হয় বলে জানা গেছে।

হিযবুতের আঞ্চলিক প্রধান এরশাদুল আলম ছাড়া আটক হওয়া অন্যরা হলেন- নাজমুল, লোকমান, মাহফুজ, ইমতিয়াজ, করিম, আবদুল্লাহ মোনায়েম, কামরুল হাসান, আজিমউদ্দিন, আরিফুল ইসলাম, রাফি, আজিমুল হুদা, নাসির, মোস্তফা আকবর চৌধুরী ও আলাউদ্দিন।

তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল, জিহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে বলে পু্লিশ সূত্রে জানা গেছে। হিযবুতের আঞ্চলিক প্রধান এরশাদুল নগরের একটি বেসরকারি ইংরেজিমাধ্যম স্কুলের শিক্ষক।

অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, জঙ্গিবিরোধী অভিযানে হিযবুত তাহরীরের শীর্ষস্থানীয় নেতাসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

এদিকে এ অভিযানের বিষয়ে বিস্তারিত শনিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় দামপাড়া পু্লিশ লাইন্সে সংবাদ সম্মেলনে জানানো হবে বলে সিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বার্তায় বলা হয়।

Comments

comments

Close