আজ: ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৭:০৪
সর্বশেষ সংবাদ
বিশেষ প্রতিবেদন দারাজ অ্যাপসে যৌন উত্তেজনাবর্ধক ওষুধের ছড়াছড়ি

দারাজ অ্যাপসে যৌন উত্তেজনাবর্ধক ওষুধের ছড়াছড়ি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/১১/২০১৯ , ২:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিশেষ প্রতিবেদন


গ্রাহকদের বিপুল আগ্রহ ও উদ্দীপনার কারণে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ.কম.বিডি (Daraz.com.bd) প্রতি বছর আয়োজন করে ইলেভেনইলেভেন ক্যাম্পেইনের। এ বছর এই ক্যাম্পেইনের শুরু হয়েছে ১১ নভেম্বর । বিভিন্ন পণ্যের ওপর দেয়া হয়েছে ক্যাশব্যাক ও ডিসকাউন্টের বিশাল অফার।

 

বর্তমানে বিভিন্ন পণ্যের পাশাপাশি অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ দেদারসে বিক্রি করছে যৌন উত্তেজনা বর্ধক ওষুধ। খোঁজ নিয়ে জানা যায়, এসব ওষুধ ক্রেতাদের অধিকাংশই উঠতি বয়সি। তারা পণ্যেটি ক্রয় করার আগে জেনে নিচ্ছেন এর কার্যকারিতা ও ব্যাবহার বিধি। এদের অনেকেই জিজ্ঞাস করছেন এটা ব্যবহার করলে কোন ক্ষতি হবে কিনা বা এটা কিভাবে ব্যাবহার করা যাবে ইত্যদি। আবার এই ট্যাবলেট কোক বা অন্য কোন পানীয়র সঙ্গে মিশিয়ে অন্য কাউকে খাওয়ানো যাবে কিনা। যাকে খাওয়ানো হবে সে এটা বুঝতে পারবে কিনা। উত্তরে দারাজের পক্ষ থেকে জানানো হয় খাওয়ানো যাবে এবং তাতে কাজও হবে।

খোঁজ নিয়ে জানা যায় Pil R-600mg, Sustten-30, Cialis, VigRX plus, Vigora 100, Staylong নামের বেশ কয়েকটি যৌন উত্তেজনা বর্ধক ওষুধ বিক্রির বিজ্ঞাপন নিজেদের অনলাইনে অ্যাপসে দিয়েছে দারাজ।

এরপর বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয় সামাজিক মাধ্যমে। অনেকেই বলেন, এই ধরনের পণ্য অনলাইনে বিক্রির ফলে সহজলভ্য হচ্ছে। উঠতি বয়সিরা এই সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়তে পারেন বলেও মন্তব্য করেন অনেকেই। বিষয়টি জরুরি ভাবে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপও কামনা করেছে অনেকেই।

Comments

comments

Close