আজ: ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং, বুধবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী, দুপুর ২:৪৭
সর্বশেষ সংবাদ
প্রেস বিজ্ঞপ্তি ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী আবু সিদ্দিকের প্রতিবাদলিপি

ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী আবু সিদ্দিকের প্রতিবাদলিপি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/১১/২০১৯ , ২:৪৯ অপরাহ্ণ | বিভাগ: প্রেস বিজ্ঞপ্তি


আমি হাজী আবু সিদ্দিক সাবেক সাংগঠনিক সম্পাদক ঢাকা জেলা আওয়ামী লীগ , গত ১২ ই নভেম্বর ২০১৯ইং তারিখে দৈনিক সরেজমিন বার্তা ও আজকের বসুন্ধারা নামক পত্রিকায় আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

আমি পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত পরিবারের সন্তান । ১৯৮৩ সাল থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে পথচলা শুরু করি । ১৯৯৫ ইং সনে তাড়ানগর ইউনিয়নের সভাপতি পদে নির্বাচিত হই , ১৯৯৭ ইং সনে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সদস্য হই । ১৯৯৮ ইং সনে ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হই । বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে সরকারের উন্নয়ন মূলক কাজে সহায়তা করে যাচ্ছি । ২০১৯ ইং সালে ঢাকা-২ আসনের সংসদ নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক ছিলাম । কিছু সুবিধাবাদী অর্থলোভী ও ভূমিদস্যু ইতঃপূর্বে আমার নামে বিভিন্ন অপপ্রচার করে আসছিল , এরই প্রেক্ষাপটে আমাকে হত্যা চেষ্টাও চালানো হয় এবং শারীরিকভাবে আমাকে আহত করা হয় । আমার ও আমার পরিবারের উপর এসব নির্যাতনের খবর দৈনিক ইত্তেফাক , কালের কন্ঠ সহ অন্যান্য জাতিয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে । সরকারের শুদ্ধি অভিযান চলাকালীন এই সময়ে আমার প্রতিপক্ষের থেকে আর্থিক সুবিধা গ্রহণ করে  কিছু হলুদ সাংবাদিক আমাকে ও আমার তৃণমূল কর্মীদের  বিভিন্নভাবে হেয় প্রতিপন্ন করে সংবাদ ছাপাচ্ছে । তাদের মাধ্যমে আমি হয়রানির শিকার হচ্ছি এবং সংবাদ ছাপিয়ে আমার রাজনীতি ধবংস করা হবে বলে হুমকিও পেয়েছি ।

কিছুদিন আগে সরেজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান ও দৈনিক আজকের বসুন্ধারার ফারুক আমার কাছ থেকে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে , আমি তাহা দিতে অপারগ হয়েছি বিধায় আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ ছাপাচ্ছে বলে মনে করি । যে ব্যক্তিকে আমি হুমকি দিয়েছি বলে সংবাদ ছাপানো হয়েছে সেই দুলাল মেম্বার আমার মামলার আসামী ।

সংবাদে উল্লেখ করা হয়েছে আমি ২৭ মামলার আসামী এবং ৬টিতে গ্রেফতারি পরোয়ানা । অথচ আমার শুধুমাত্র পারিবারিক ১টি মামলা চলমান । এই ধরণের অপপ্রচার আমার মান হানি করার প্রয়াস বিধায় আমার সন্তান সাব্বির আহমেদ বাদি হয়ে ১২ই নভেম্বর ২০১৯ ইং সনে কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি অন্তর্ভুক্ত করে যাহার  নাম্বার ৪৯৪/ ১২-১১-২০১৯ ।

মূলত অবৈধ দখলদার ও ভূমিদস্যু সলিমুল্লাহ সেলিমের মধু সিটি প্রোজেক্ট এর বিরোধিতা করাই আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে । উক্ত ভুমিদস্যু সলিমুল্লাহ সেলিমের আভাই হাজী হাবিবুর রহমান হাবিব ও জাহী রফিকুল ইসলাম সহ   পালিত সন্ত্রাসী দুলাল মেম্বার ,শফিক , মকবুল , জিলানী , জুয়েল , কলিম উদ্দিন , কানা শরীফ , পলাশ , আজাদ বাহিনীর অত্যাচার নির্যাতনে আমি ও আমার পরিবার অতিষ্ঠ । একজন আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রশাসন ও  মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন জানাচ্ছি আমার পরিবার ও আমাকে সন্ত্রাসী বাহিনীর হামলা ও অপপ্রচার থেকে রক্ষার উদ্যোগ নিয়ে বাধিত করবেন ।

Comments

comments

Close