আজ: ১৪ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী, সকাল ১০:৪৮
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাককানইবিতে চট্টগ্রাম বিভাগীয় ছাত্র সংঘের নতুন কমিটি

জাককানইবিতে চট্টগ্রাম বিভাগীয় ছাত্র সংঘের নতুন কমিটি


পোস্ট করেছেন: online desk2 | প্রকাশিত হয়েছে: ০৪/১১/২০১৯ , ৮:০০ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


 জাককানইবি প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) অন্তর্গত চট্টগ্রাম বিভাগীয় ছাত্র কল্যাণ সংঘের কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের আব্দুল কাইয়ুমকে সভাপতি ও মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের রিদোয়ানুর রহিমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

সোমবার (৪ নভেম্বর) বিকেলে উপদেষতামন্ডলীর অনুমোদনক্রমে আগামী ১ বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ-সভাপতি পদে আব্দুল্লাহ আল বাপ্পি, সিদ্দিকুল করিম শামীম, সানজিদা কবীর নওরীন প্রমুখ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, হাসিবুর রহমান নিশান, শারমিন সুলতানা প্রমুখ, সাংগঠনিক সম্পাদক আরাফাত অভি, ইশতেয়াক আহমেদ, মোশারফ হোসেন রিজভি প্রমুখ, মানবসম্পদ সম্পাদক দিদার মাহমুদ হৃদয়, প্রচার সম্পাদক জাকির হোসেন ও নূর হোসেন আরিফ, অর্থ সম্পাদক মো. রুবেল, দপ্তর সম্পাদক মো. রাসেল ও তানভির আহমেদ সহ বিভিন্ন পদে দায়িত্ব দেয়া হয়েছে।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক অর্পনা আওয়াল, আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক ইরফান আজিজ, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের মাহমুদা শিকদার সহ ১২ শিক্ষক-কর্মকর্তা রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে চট্টগ্রাম বিভাগের অন্তর্গত শিক্ষকমন্ডলী উক্ত সংগঠনের উপদেষ্টা হিসেবে নতুন দায়িত্ব প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রাম বিভাগ হতে আগত ভর্তিচ্ছু সকল শিক্ষার্থীদের পাশে দাড়াতে এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরিন চট্টগ্রাম বিভাগীয় সকল শিক্ষার্থীদের নিয়ে একত্রে বিভিন্ন সেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা এবং কার্যক্রম গতিশীল করার জন্য এই কমিটি গঠন হয়।

Comments

comments

Close