আজ: ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ কুড়িগ্রামে জেল হত্যা দিবস পালিত

কুড়িগ্রামে জেল হত্যা দিবস পালিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১১/২০১৯ , ৩:৫৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


কুড়িগ্রামে জেলা হত্যা দিবস পালনে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতীয় চার নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারস্থ জেলা দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতীয় চার নেতা বাংলাদেশের প্রথম ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এ এইচ এম কামরুজ্জামান স্মরণে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক সাবেক এমপি মো: জাফর আলী, সহ-সভাপতি এমএ চাষী করিম, বদিউল আলম, যুগ্ম সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান লোবান, জেলা আ.লীগ নেতা অলক সরকার, ছানালাল বকসী, পৌর আ.লীগ সাধারন সম্পাদক কাজিউল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাকিবুজ্জামান রাকিব, সাধারন সম্পাদক রাকিবুজ্জামান রনি, জেলা মহিলা আ. লীগ নেত্রী ফাল্পগুনী তরফদার, জেসমিন লাকী, রাজারহাট উপজেলা মহিলা আ.লীগ নেত্রী সাবেরা সুলতানা হ্যাপী প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর জাতীয় চার নেতাকে হত্যা করে দেশে এক কলঙ্কিত অধ্যায়ের সূচনা করা হয়। জাতি এমন কলঙ্কিত অধ্যায় দেখতে চায় না।

Comments

comments

Close