আজ: ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪১ হিজরি, রাত ১০:১৮
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তি দেশের বাজারে আইফোন ১১ সিরিজের বিক্রি শুরু

দেশের বাজারে আইফোন ১১ সিরিজের বিক্রি শুরু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১১/২০১৯ , ১২:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: তথ্য প্রযুক্তি


দেশের বাজারে আনুষ্ঠানিক বিক্রি শুরু হয়েছে আইফোন ১১ সিরিজের। শনিবার আইফোনের বাংলাদেশের একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেড আইফোন আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্সের বাজারজাত কার্যক্রম উদ্বোধন করেন। রাজধানীর গুলশানে ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেড কার্যালয়ে সেটগুলোর বাংলাদেশে মার্কেটিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেনারেশন নেক্সটের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন, সিপিএলের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর, বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান ও অ্যাসিসটেন্ট রিটেইল ম্যানেজার সাইফ হাসান।
এ প্রসঙ্গে সিপিএলের চেয়ারম্যান রাকিবুল কবির জানান, বাজারে ইতোমধ্যে দেখতে হুবহু নকল আইফোন পাওয়া যাচ্ছে। নকল আইফোন কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন কেনার পরামর্শ দেন তিনি। আমরা চাই না কেউ নতুন ফোন সেটের মূল্য দিয়ে নকল অথবা পুরনো ফোন কিনুক। যেহেতু আপনি ভালো অঙ্কের টাকা খরচ করে একটি সর্বাধুনিক ফোন সেট কিনবেন, সেহেতু নিশ্চিত হন যে আপনি নতুন পণ্যটিই কিনছেন, প্রতারিত হচ্ছেন না।
তিনি জানান, ঢাকাসহ সারা দেশে অননুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স কেনার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। ছয়টি রঙের এ নতুন আইফোনে থাকছে সুপার রেটিনা এইচডি ডিসপ্লে, এ-১২ বায়োনিক চিপ, ডুয়েল ১২ এমপিওয়াইড এঙ্গেল ও টেলিফটো ক্যামেরা।

উল্লেখ্য, ক্রেতারা খুব সহজেই  ওয়েবসাইট থেকে  ফোনের আইএমইআই নম্বর দিয়ে ফোনটি আসল না নকল তা জানতে পারবেন।

Comments

comments

Close