আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:০০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বিনম্র শ্রদ্ধায় সৈয়দ নজরুল ইসলামকে স্মরণ করছে কিশোরগঞ্জবাসী

বিনম্র শ্রদ্ধায় সৈয়দ নজরুল ইসলামকে স্মরণ করছে কিশোরগঞ্জবাসী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১১/২০১৯ , ১১:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


কিশোরগঞ্জে বিনম্র শ্রদ্ধায় নানা আয়োজনে পালিত হচ্ছে দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৪তম শাহাদাত বার্ষিকী। এসব অনুষ্ঠান থেকে গভীর শোক ও শ্রদ্ধায় সৈয়দ নজরুল ইসলামসহ জাতীয় ৪ নেতাকে স্মরণ করছে জেলাবাসী। সেই সাথে দাবি উঠেছে জাতীয় চার নেতা হত্যা মামলার পূর্ণাঙ্গ রায় বাস্তবায়নের।

রোববার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদের চেয়ারমান এড. মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. এ, এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজসহ অন্যরা এতে অংশ নেন। এটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্বেচচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

সকালে যশোদলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে তাঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ডাক্তার ও শিক্ষার্থীরা। জেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে শহীদ সৈয়দ নজরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও প্রার্থনা করা হচ্ছে।

জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, ডকুমেন্টারি প্রদর্শনীসহ নানা কর্মসূচি পালিত হচ্ছে। এ ছাড়া আওয়াী লীগসহ বিভিন্ন সংগঠন মহান এ নেতার শাহাদাত বার্ষিকীতে নানা কর্মসূচি পালন করছে।

Comments

comments

Close
%d bloggers like this: