আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:০১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বাঘায় অপহৃত স্কুলছাত্রী ১৮ দিন পর উদ্ধার,আসামীরা পলাতক

বাঘায় অপহৃত স্কুলছাত্রী ১৮ দিন পর উদ্ধার,আসামীরা পলাতক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩১/১০/২০১৯ , ৯:২৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


 হাবিল উদ্দিন,  বাঘা(রাজশাহী)প্রতিনিধি:  রাজশাহীর বাঘা থানা পুলিশ অপহরণের ১৮দিন পর অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে । বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার আমোদপুর এলাকা থেকে এস আই গোলাম হোসেন তাকে উদ্ধার করে। তবে অপহরণকারীসহ অন্যান্য আসামিদের পুলিশ এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি।

পুলিশ জানায়, গত ১৪\১০\২০১৯ ইং সোমবার উপজেলার চন্ডিপুর এলাকার ৮ম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রী (১৪) প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ফাঁকা রাস্তা থেকে অপহরণ করা হয়। অপহরণ করার অভিযোগ উঠে চন্ডিপুর গ্রামের মাজদার রহমানের ছেলে সুমন আহম্মেদ (১৮) এর বিরুদ্ধে। এ ঘটনায় সুমন আহম্মেদ ছাড়াও তার ভাই সুজন ও মা রোজিনা বেগমকে অভিযুক্ত করে পরদিন ১৫\১০\২০১৯ ইং মঙ্গলবার সকালে বাঘা থানায় মামলা দায়ের করেন অপহৃত স্কুল ছাত্রীর মা মাহাফুজা বেগম।
এদিকে বৃহস্পতিবার ৩১\১০\২০১৯ ইং সকালে উপজেলার আমোদপুর এলাকায় বাঘা থানার এস আই গোলাম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে ওই ছাত্রীকে উদ্ধার করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অনেক খোঁজাখুজির করে মামলার ১৮ দিন পর অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: