আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৪৯
সর্বশেষ সংবাদ
বাংলাদেশ ভোলায় বিপ্লবসহ ৩ জনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ

ভোলায় বিপ্লবসহ ৩ জনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩১/১০/২০১৯ , ২:১৪ অপরাহ্ণ | বিভাগ: বাংলাদেশ


ভোলায় বোরহানউদ্দিনে নবী করিম (সা:) কে ফেসবুকে কটূক্তির দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার হওয়া বিপ্লব চন্দ্র বৈদ্য শুভসহ ৩ জনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে। বুধবার রাতে আদালতে হাজির করার পর আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) বোরহানউদ্দিন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাইমিনুল ইসলাম জানান, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মো. সানাউল হক এর আদালতে বিপ্লব চন্দ্র বৈদ্য শুভ, হ্যাকার রাফসান ইসলাম শরীফ ও মো. ইমনকে রিমান্ড শেষে হাজির করা হয়। এ সময় আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মনিরুল ইসলাম জানান, আসামিদের পক্ষে জামিনের আবেদন করেছি। আগামী রবিবার শুনানি হলে আসামিদের জামিন পাব বলে আশা করি। কারণ ইতিমধ্যে পুলিশ নিশ্চিত করেছে যে বিপ্লবের আইডি হ্যাক হয়েছে। সেই মর্মে আমরা গত ১৮ অক্টোবর বোরহানউদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সুতরাং আমি মনে করি বিপ্লবের জামিনে কোন আইনগত বাধা থাকবে না।

উল্লেখ্য, ভোলায় বোরহানউদ্দিনে নবী করিম (সা:) কে ফেসবুকে কটূক্তির ঘটনায় গত ২০ অক্টোবর বোরহানউদ্দিনে জনতা পুলিশ সংঘর্ষের ঘটনায় ৪ জন নিহত হয়। এছাড়া এ ঘটনায় শতাধিক মানুষ আহত হয়।

Comments

comments

Close
%d bloggers like this: