আজ: ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৩৫
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক ১৭০ কোটি টাকার ফ্ল্যাট ছেড়ে পালালেন তারকা খেলোয়াড়!

১৭০ কোটি টাকার ফ্ল্যাট ছেড়ে পালালেন তারকা খেলোয়াড়!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/১০/২০১৯ , ৪:৩৯ অপরাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক


২০১৭ সালে প্রায় দুকোটি তিন লাখ ডলার দিয়ে ব্রেন্টউডে আট বেডরুমের বাড়িটি কিনেছিলেন বাস্কেটবল তারকা লেব্রন জেমস। যার বাংলাদেশি মূল্য দাঁড়ায় প্রায় ১৭০ কোটি টাকা। তবে প্রাণ বাঁচাতে এক রাতের মধ্যে তা ছেড়ে চলে যান সপরিবারে জেমস। মঙ্গলবার স্থানীয় সময় ভোর ৪টা নাগাদ নিজের অভিজ্ঞতা টুইটারে শেয়ার করেন জেমস। লিখেছিলেন, স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে গোটা রাত গাড়িতে ঘুরে-ঘুরে থাকার জায়গা খুঁজে বেড়াচ্ছিলাম।

দাবানলের গ্রাসে এবার ক্যালিফোর্নিয়ার অভিজাত ব্রেন্টউড অঞ্চল। সেই অঞ্চলেই থাকেন আর্নল্ড শোয়ার্ৎজ়েনেগরের মতো বেশ কয়েক জন প্রথম সারির হলিউড তারকা। এখানেই বাড়ি বিখ্যাত বাস্কেটবল তারকা লেব্রন জেমসেরও। সোমবার এখানে দাবানলের আতঙ্ক ছড়ানোয় মাঝ রাতে ঘর-ছাড়া হন কমপক্ষে হাজারখানেক এলাকাবাসী। সেই তালিকায় রয়েছেন তারকারাও।

বেশ কয়েক জন প্রথম সারির অভিনেতা ছাড়াও ব্রেন্টউডে বাড়ি রয়েছে হলিউডের বেশ কয়েকজন প্রযোজক এবং নামী মিডিয়া কোম্পানির উচ্চপদস্থ আধিকারিকদের। দাবানল এগিয়ে আসায় পরিবারকে নিয়ে মাঝরাতে বাড়ি ছাড়তে হয় লেব্রন জেমসকেও।

আগুন আতঙ্কে এক রাতের মধ্যে বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে হয় অভিনেতা এবং ক্যালিফোর্নিয়ার প্রাক্তন গভর্নর আর্নল্ড শোয়ার্ৎজ়েনেগরকেও। এ দিকে সোমবারই এখানে রেড কার্পেট প্রিমিয়ার হওয়ার কথা ছিল শোয়ার্ৎজ়েনেগরের নতুন ছবি ‘টার্মিনেটর: ডার্ক ফেট’-এর। তবে এই পরিস্থিতির জেরে তা বাতিল করা হয়। ওই অনুষ্ঠানের জন্য যে খাবারের আয়োজন হয়েছিল তা দান করা হয় ‘আমেরিকান রেড ক্রস’-এর আশ্রয় শিবিরে। বাড়ি ছেড়ে ওই শিবিরগুলিতেই আশ্রয় নিয়েছেন এলাকার বেশির ভাগ মানুষ।

Comments

comments

Close
%d bloggers like this: