আজ: ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৩০
সর্বশেষ সংবাদ
রাজনীতি বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছে: ওবায়দুল কাদের

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছে: ওবায়দুল কাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/১০/২০১৯ , ১:৪১ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ভোলার বোরহানউদ্দিনের ঘটনার সঙ্গে যারা জড়িত তারা কেউ ছাড় পাবে না।’ তিনি বলেন, ‘বিএনপি বোরহানউদ্দিনের ঘটনার নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছে। কিন্তু প্রধানমন্ত্রী বিএনপিকে কোনো ইস্যু তৈরির সুযোগ দেননি। যারা এ ঘটনার সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না।’

ওবায়দুল কাদের আজ বুধবার দুপুরে জেলার চরফ্যাশন উপজেলার ঈদগাহ মাঠে এক সূধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি এখন আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। আর যারা অন্দোলনে ব্যর্থ, দেশের ইতিহাস বলে তারা নির্বাচনে বিজয়ী হতে পারে না। আন্দোলনে বিজয়ীরাই নির্বাচনে জয়ী হয়। বিএনপি ব্যর্থ হয়ে এখন বিভিন্ন ইস্যু খুঁজে বেড়ায়।’

তিনি বলেন, ‘বিএনপি নিরাপদ সড়ক আন্দোলনে ইস্যু খুঁজে ব্যর্থ হয়েছে। কোটা সংস্কার আন্দোলনের ওপর ভর করেও ব্যর্থ হয়। বুয়েটের আবরার হত্যাকাণ্ড নিয়েও ইস্যু খোঁজার চেষ্টা করে বিফল হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, অপরাধ অপকর্ম করলে আওয়ামী লীগ তার ঘরের লোকদেরও ছাড় দেয় না- এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন। নুসরাত হত্যা মামলায় আওয়ামী লীগের উপজেলা সভাপতি ফাঁসির আদেশে দণ্ডিত হয়েছে। যেখানে টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদক, দুর্নীতি, সন্ত্রাস সেখানেই প্রধানমন্ত্রীর অ্যাকশন। কাউকেই তিনি ছাড় দেবেন না।

দেশে চলমান শুদ্ধি অভিযান সম্পর্কে তিনি বলেন, প্রধানমন্ত্রী লোক দেখানো অভিযান চালাচ্ছেন না। তিনি জনগণের চোখের-মনের ভাষা বুঝতে পারেন। তাই মানুষ যাদের কার্যকলাপে অসন্তোষ্ট, যাদের বিরুদ্ধে ক্ষোভ আছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছেন। অভিযানে টার্গেট যারা তারা শেখ হাসিনার নিজের ঘরের লোক।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভিপি প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে মন্ত্রী ৪০ কোটি টাকা ব্যয়ে নব-নির্মিত চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়কের উদ্বোধন করেন সেতুমন্ত্রী।

Comments

comments

Close
%d bloggers like this: