আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, রাত ৪:৫৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা প্রতিপক্ষের মাঠ জয় পেল ম্যানইউ

প্রতিপক্ষের মাঠ জয় পেল ম্যানইউ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/১০/২০১৯ , ৮:১৯ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


চলতি মৌসুমে কোনোভাবেই সুবিধা করতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের শুরু থেকেই পয়েন্ট খোয়ানোর প্রতিযোগিতায় মত্ত হয়ে এরই মধ্যে পিছিয়ে গেছে অনেকখানি।ঘরের মাঠে যেমন-তেমন, প্রতিপক্ষের মাঠ থেকে চলতি মৌসুমে জিতে ফেরাটা যেনো অসম্ভব হয়ে গিয়েছিল ওলে গানার সোলসারের শিষ্যদের জন্য। অবশেষে দশম রাউন্ডে এসে ঘরের বাইরেও জয়ের দেখা পেয়েছে ম্যানইউ।

রবিবার রাতে নরউইচ সিটির বিপক্ষে ৩-১ গোলে জিতেছে ইংল্যান্ডের অন্যতম সেরা দলটি। একই ম্যাচে ইতিহাসের প্রথম দল হিসেবে ইপিএলে ২০০০ গোল করার নজির স্থাপন করেছে ক্লাবটি।ম্যাচটি শুরুর আগে ইপিএলে ম্যানইউর গোলসংখ্যা ছিল ১৯৯৯। এ সংখ্যাটিকে দুই হাজারে পরিণত করতে সময় লাগে মাত্র ২১ মিনিট। কর্নার থেকে আসা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হয় নরউইচ রক্ষণ। ফাঁকায় বল পেয়ে জালে জড়ান স্কট ম্যাকটমি। যা কি না প্রিমিয়ার লিগে ম্যানইউর ২০০০তম গোল।

প্রথমার্ধে আরেকটি গোল পেয়ে যায় তারা। ম্যাচের ৩০ মিনিটের মাথায় ড্যানিয়েল জেমসের বাড়ানো বল ধরে ব্যবধান দ্বিগুণ করেন মার্কস র‌্যাশফোর্ড। এর আগে পরে বেশ কয়েকটি জোরালো আক্রমণ ঠেকিয়ে দেন নরউইচ গোলরক্ষক।দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জন্য নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করে নরউইচ। কিন্তু ম্যান ইউর রক্ষণের কাছে হার মানে তারা। উল্টো ৭৩ মিনিটের সময় ম্যানইউর পক্ষে তৃতীয় গোলটি করেন অ্যান্থনি মার্শিয়াল। আর একদম শেষদিকে একটি গোল শোধ করেন ওনেল হার্নান্দেজ।এ জয়ের পর ১০ ম্যাচে ৩ জয় ও ৪ ড্রতে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ম স্থানে অবস্থান করছে ম্যানইউ। সমান ম্যাচে ৯ জয় ও ১ ড্রতে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে লিভারপুল।

Comments

comments

Close
%d bloggers like this: