আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:১২
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রধান সংবাদ শিশুর সামনে মাকে ধর্ষণের ঘটনায় সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

শিশুর সামনে মাকে ধর্ষণের ঘটনায় সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/১০/২০১৯ , ৭:২১ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রধান সংবাদ


ভোলার মনপুরায় এক গৃহবধূকে তার শিশু সন্তানের সামনেই দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে মনপুরা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন।

তিনি বলেন, চরফ্যাশনের দক্ষিণ আইচারে বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে শনিবার দুপুর সাড়ে ১২টায় স্পিডবোটে ওই গৃহবধূ মনপুরায় শ্বশুর বাড়ি ফিরছিলেন।

পথে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) ও কিরন (২৬) জোরপূর্বক বোটটি পার্শ্ববর্তী নির্জন চর পিয়াল এলাকায় নিয়ে আড়াই বছরের শিশু সন্তানের সামনেই গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ করে।

ওসি আরও জানান, পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল আরেকটি স্পিড বোট নিয়ে চর পিয়াল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। নজরুল ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিষয়টি নিয়ে কথা বললে সেটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরে থাকা মহিষের বাথানিয়ারা ঘটনাটি তাকে জানালে তিনি মনপুরা থানার ওসিকে বলেন।

পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চর পিয়াল থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

এঘটনায় নির্যাতিতা বাদী হয়ে মনপুরা থানায় পাঁচজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

Comments

comments

Close
%d bloggers like this: