আজ: ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রমজান, ১৪৪২ হিজরি, দুপুর ২:০৪
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ১৮ ডিসেম্বরই হবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো

১৮ ডিসেম্বরই হবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/১০/২০১৯ , ১২:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের এল ক্লাসিকোর নতুন সূচি ১৮ ডিসেম্বর, এ খবর নিশ্চিত করেছে রয়েল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) প্রতিযোগিতা কমিটি। ম্যাচটি হওয়ার কথা ছিল শনিবার, কিন্তু কাতালুনিয়া শহরে রাজনৈতিক অস্থিরতার কারণে স্থগিত হয়। প্রথমে লা লিগা ম্যাচটি ক্যাম্প ন্যু থেকে সান্তিয়াগো বার্নাব্যুতে সরিয়ে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়।
তাতে আপত্তি জানায় দুদল। আরএফইএফও স্থগিত করে ম্যাচটি। পরে তিন সদস্যের প্রতিযোগিতা কমিটি বার্সা ও রিয়ালকে নতুন দিনক্ষণ নির্ধারণের আহ্বান জানায়। দুই ক্লাবই ১৮ ডিসেম্বরের  প্রস্তাব দেয়।

নতুন সূচি চূড়ান্ত করে স্পেনের শীর্ষ ফুটবল সংস্থা এক বিবৃতিতে জানায়, ‘দুই ক্লাবের সম্প্রতি প্রস্তাব বিবেচনা করে এই টুর্নামেন্টের কমিটি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। স্থগিত হওয়া ম্যাচটির নতুন সূচি ১৮ ডিসেম্বর হওয়ার ব্যাপারে দুই দল

একমত হয়েছে।’
কিন্তু দিনটা বুধবার হওয়ায় এবং ওইদিন কোপা দেল রেতে নিচের সারির ক্লাবগুলোর খেলা থাকায় এ সূচিতে আপত্তি জানায় লা লিগা কমিটি। এ ছাড়া টিভি দর্শকদের কথা মাথায় রেখে বুধবারের বদলে তারা সাপ্তাহিক ছুটির দিনে ম্যাচটি হওয়ার প্রস্তাব দিয়েছিল। তাদের পছন্দ ছিল ৪ কিংবা ৭ ডিসেম্বর।

লিগ কমিটির জন্য উপযুক্ত সূচি ছিল ৭ ডিসেম্বর। কিন্তু তাতে করে মায়োর্কা ও এস্পানিওলের বিপক্ষে বার্সা ও রিয়ালের ম্যাচটি সরিয়ে নিতে হতো। তাদের কাছে বিকল্প তারিখ ছিল ৪ ডিসেম্বর, কিন্তু ওইদিনও বুধবার।

Comments

comments

Close
%d bloggers like this: