আজ: ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:০৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ পাবনায় মোবাইল কিনে না দেওয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

পাবনায় মোবাইল কিনে না দেওয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১০/২০১৯ , ৮:৫১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মো. নাজমুল হক, পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলায় মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তৃতীয় শ্রেণির রিতু খাতুন (৮) নামের এক ছাত্রী।

 

আজ শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার কাশিনাথপুরে এ ঘটনা ঘটে। সে বেড়া উপজেলার আমিনপুর থানার রুপপুর গ্রামের সবজাল মণ্ডলের মেয়ে ও কাশিনাথপুরের ব্লু বার্ড ইন্টারন্যাশনাল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

 

তার পিতা সবজাল মণ্ডল একজন স্বর্ণ ব্যবসায়ী কাশিনাথপুরের সিকদার প্লাজার একটি ফ্লাটে ভাড়া থাকত তারা।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে মোবাইল ফোন কিনে দেবার জন্য বাবা-মাকে চাপ দিচ্ছিল রিতু। কিন্তু বাবা-মা তাকে মোবাইল ফোন কিনে দিতে অস্বীকৃতি জানালে অভিমান করে ঘরে ফ্যানের সঙ্গে গামছা পেচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে রিতু।

 

শুক্রবার সকাল ১০টার দিকে বাসার একটি কক্ষের দরজা বন্ধ দেখে বাবা-মায়ের সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরেও দরজা না খুলায় তারা পুলিশকে খবর দেয়। বেলা ১১ টার দিকে পুলিশ দরজা ভেঙে রিতুর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 

কাশিনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জামান আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে। ঘটনার তদন্ত ও লাশের ময়না তদন্ত শেষে এর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Comments

comments

Close
%d bloggers like this: