আজ: ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ১:৩২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ, বিভাগীয় সংবাদ কাপাসিয়া উপজেলা আ.লীগের সম্মেলন বৃহস্পতিবার

কাপাসিয়া উপজেলা আ.লীগের সম্মেলন বৃহস্পতিবার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/১০/২০১৯ , ৭:৩৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ,বিভাগীয় সংবাদ


গাজীপুরের কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন লক্ষে ৫ বছর পর আগামী বৃহস্পতিবার সকালে কাপাসিয়ার পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্টিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিবেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য বঙ্গতাজ কন্য সিমিন হোসেন রিমি এমপি। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আ’লীগের সভাপতি এড. আকম মোজাম্মেল হক। প্রধান বক্তা হিসেবে থাকবেন গাজীপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি।

সম্মেলনের তারিখ নির্ধারণ হওয়ায় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। ঝিমিয়ে পড়া নেতা কর্মীদের মাঝে চাঙ্গা ভাব বিরাজ করছে। সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের নিয়ে কর্মী ও সমর্থকরা আলোচনা ও সমালোচনা শুরু করে দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ নিজ পছন্দের প্রার্থী নিয়ে প্রচারণা চালাচ্ছেন। আনন্দ-উল্লাসের পাশাপাশি তৃনমূলকর্মীদের মধ্যে অজানা হতাশা দেখা দিয়েছে।

সভাপতি পদে দলীয় নেতাকর্মীদের মাঝে দুই জনের নাম শোনা যায়। উপজেলা আ’লীগের বর্তমান সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীল্লাহ এবং কৃষকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহীর সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক কোষাধ্যক্ষ নাজমুল হাসান চৌধুরী পিন্টু। সাধারণ সম্পাদক পদে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান।

Comments

comments

Close
%d bloggers like this: