আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:১৬
সর্বশেষ সংবাদ
বিজনেস সলুশন দামওয়ালা ডট কম ডট বিডি ও সাহা এন্টারপ্রাইজ এর মধ্যে চুক্তি সম্পন্ন

দামওয়ালা ডট কম ডট বিডি ও সাহা এন্টারপ্রাইজ এর মধ্যে চুক্তি সম্পন্ন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/১০/২০১৯ , ৬:৪৫ অপরাহ্ণ | বিভাগ: বিজনেস সলুশন


দৈনন্দিন প্রয়োজনীয় পণ্য যেমন- গ্রেসারি হতে শাক-সবজি কেনাকাটার সাশ্রয়ী প্লাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে দামওয়ালা.কম.বিডি (damwala.com.bd) । ইতোমধ্যে দামওয়ালা.কম.বিডি ও সাহা এন্টারপ্রাইজ এর ভিতর চুক্তি স্বাক্ষরিত হয়েছে । চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন- সাহা এন্টারপ্রাইজ এর সিইও (সুশ্রী সাহা), দামওয়ালা.কম.বিডি -র সিইও সৌরভ হোসেন ও পরিচালক ইফফাত ওশিন । অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আইটি করক এর আদনান ইসলাম।

দামওয়ালা সম্পর্কে সিইও সৌরভ বলেন , ‘আমাদের প্ল্যাটফর্ম  হতে ক্রেতা যেমন সাশ্রয়ী মূল্য জানতে পারবে , ঠিক তেমন-ই সতেজ ও ভাল মালামাল এর নিশ্চয়তাও পাবে ।দামওয়ালা প্লাটফর্মে ক্রেতা  ভাল  পণ্যের সবচেয়ে সাশ্রয়ী মূল্য জানতে পারার পাশাপাশি  সর্বোচ্চ বাজার মূল্যও জানতে পারবে। এর ফলে ক্রেতাদের পণ্যের বাজার দর তুলনা করতে সহজ হবে।এই প্লাটফর্ম হতে নগরীর ব্যস্ত ক্রেতারা সতেজ ও ভাল পণ্য সাশ্রয়ী মূল্যে অতি সহজে কিনতে পারবে বলেও জানান তিনি ।’

পরিচালক ইফফাত ওশিন জানান ,   নগদ লেনদেনের ঝামেলা এড়াতে দামওয়ালার ক্রেতারা ডেবিট কার্ড, ক্রেডিট কার্ডের পাশাপাশি বিভিন্ন ই-কমার্স সার্ভিসের মাধ্যমেও দাম পরিশোধ করতে পারবেন । দামওয়ালা প্রথমত ঢাকা ও চট্টগ্রাম এ সেবা শুরু করলেও ভবিষ্যতে পুরো বাংলাদেশের পাশাপাশি দেশের বাইরেও সেবা পৌঁছে  দিবে বলে আশা করে।

Comments

comments

Close
%d bloggers like this: