আজ: ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ৪:৫৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ পঞ্চগড়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক স্কুলের নৈশ প্রহরী

পঞ্চগড়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক স্কুলের নৈশ প্রহরী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/১০/২০১৯ , ৮:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভিতরে পতিতা  নিয়ে এসে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে ধরা পড়েছে  স্কুলের নৈশ প্রহরী আবু সায়েম ও ভ্যান চালক খাদেমুল ইসলাম।
গতকাল শনিবার (৫ অক্টোবর) রাত ৯.০০ টার সময় ফারজিনা (১ ৯ অনু:) এর সঙ্গে ঐ শিক্ষা প্রতিষ্ঠান থেকে তাদেরকে স্থানীয়রা আটক করে। স্থানীয়রা জানায়, বিদ্যালয়ের নৈশ প্রহরী আবু সায়েম ফারজিনা (১ ৯ অনু:) কে রাতে ভ্যান চালক খাদেমুলের মাধ্যমে স্কুলে নিয়ে আসে।
খবরটি জানাজানি হলে আবু সায়েম মেয়েটিকে একটি কক্ষে তালা দিয়ে বেরিয়ে যায় । পরে স্থানীয়রা মেম্বারকে জানালে দু’জন গ্রাম পুলিশ মোজাম্মেল ও শুকুরু স্কুলে আসার  পরে সায়েম এসে ঐ কক্ষের দরজা খুলে দিলে মেয়েটি বেরিয়ে আসে। মেয়েটি স্থানীয়দের বলে এর আগেও কয়েকবার আবু সায়েম আমাকে এখানে নিয়ে আসে এবং দু’জনই আমার সঙ্গে অসামাজিক কার্যকলাপে জড়ায় ।
পরে তাদের সেভাবেই আটক করে স্থানীয়রা গ্রাম পুলিশের হাতে তুলে দেয়। গ্রাম পুলিশ চেয়ারম্যানের কথায় মারধর করে ছেড়ে দেয় তাদেরকে।
ঘটনার দিন রাতেই মেয়ে ফারজিনা (১ ৯ অনু:) বিয়ের দাবীতে সায়েম এর বাসায় অবস্থান করছে। তবে আবু সায়েম বাড়ী থেকে পলাতক রয়েছে।
এ ব্যাপারে কামাতকাজল দীঘি ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি নজরুল ইসলাম বলেন, যদি ঘটনা সত্য হয়ে থাকে তাহলে আমরা আইনের কাছে সোপর্দ করাবো।
স্কুলের প্রধান শিক্ষক রেজাউল করিম সাংবাদিক পরিচয় পেয়ে বার বার মোবাইল ফোন কেটে দেন।
এ বিষয়ে কামাতকাজল দীঘি ইউনিয়নের চেয়ারম্যান মোজাহার হোসেন বলেন,আমরা বিষয়টি খতিয়ে দেখতেছি ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনের হাতে তাদেরকে তুলে দিব।

Comments

comments

Close
%d bloggers like this: