আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৪২
সর্বশেষ সংবাদ
প্রশাসন, রাজধানী জুড়ে আজিমপুরে সাংবাদিকদের মারধর, এসআই ক্লোজড

আজিমপুরে সাংবাদিকদের মারধর, এসআই ক্লোজড


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/১০/২০১৯ , ৯:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: প্রশাসন,রাজধানী জুড়ে


রাজধানীর আজিমপুরে সাংবাদিকদের মারধর করেছে পুলিশ বলে অভিযোগ উঠেছে। তাদের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে বলেও দাবি করা হয়েছে।

শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এর জেরে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) কালামকে প্রাথমিকভাবে ক্লোজড করা হয়েছে। রাত আড়াইটার দিকে তাকে এ নির্দেশ দেয়া হয় বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ।

এদিন রাতে এক বিয়ের অনুষ্ঠান থেকে বাসায় ফিরছিলেন বিডিনিউজের সাংবাদিক কাজী মোবারক হোসেন ও সাংবাদিক ফখরুল ইসলাম শাহীন। রাত সোয়া ২টার দিকে আজিমপুরের শাখত বাড়ি বটতলা এলাকায় এলে তাদের মারধর করেন এক ওসি, এসআই ও কনস্টেবল।

সাংবাদিক কাজী মোবারক বলেন, রাতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে বাসায় ফিরছিলাম। আমার বাসার সামনে চলেও আসি। এসময় লালবাগ থানার এসআই কালাম ও এক কনস্টেবল আমার পথরোধ করেন এবং জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। গাড়িতে উঠতে না চাইলে এসআই বলেন, তোকে ইয়াবা দিয়ে মামলা দেব। মামলা না খেতে চাইলে গাড়িতে ওঠ। তা সত্ত্বেও গাড়িতে না উঠলে তিনি আমাকে মারধর করেন।

এ সাংবাদিক বলেন, আমার সঙ্গে ছিলেন সাংবাদিক ফখরুল ইসলাম। লালবাগ জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) আসলাম তাকেও থাপ্পড় মারেন। আমি প্রতিবাদ করলে আমার শার্টের কলার ধরে গাড়িতে তোলার চেষ্টা করেন তিনি। তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন বেশ কিছু সাংবাদিক। তারা বাধা দিলে গাড়িতে ওঠাতে ব্যর্থ হন।

লালবাগ থানার ওসি কেএম আশরাফ বলেন, আমরা খবর পেয়েছি। এরই মধ্যে এসআই কালামকে ক্লোজড করার আদেশ দেয়া হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। ইতিমধ্যে আমরা প্রাথমিক পদক্ষেপ নিয়েছি।

Comments

comments

Close
%d bloggers like this: