আজ: ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঠাকুরগাঁওয়ে অচেতন করে স্বর্নালংকার ও টাকা লুট

ঠাকুরগাঁওয়ে অচেতন করে স্বর্নালংকার ও টাকা লুট


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/১০/২০১৯ , ৭:৩১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ
ঠাকুরগাঁওয়ে আবারও অচেতন করে স্বর্নালংকার ও নগদ অর্থ লুটের ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিবাগত রাতে পৌর শহরের হ্যাডস্ এর মোড় এলাকার আবুল কাশেম বর্ষার বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শুক্রবার রাতে আবুল কাশেম বর্ষার পরিবারের সদস্যরা নিজ বাসায় স্বাভাবিক ভাবে ঘুমিয়ে পড়ে। পরে ঘরের গ্রীল কেটে কে বা কাহারা পরিবারের সদস্যদের অচেতন করে নগদ ২৫ হাজার ও ৩০ ভরি সোনা নিয়ে পালিয়ে যায়।

শনিবার কাজের বুয়া ফরিদা বেগম বাড়িতে গিয়ে তাদের ডাকাডাকি করে। দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায় তিনি বিষয়টি এলাকাবাসীকে জানান। পরে প্রতিবেশীরা সেখানে গিয়ে দীর্ঘক্ষণ তাদের ডেকে তোলে এবং লুটের ঘটনা জানতে পারেন। ঘরের ভেতরে আলমারি ভেঙ্গে নগদ অর্থ ও স্বর্নলংকার লুটের বিষয়টিও জানতে পারেন তারা।

পরিবারের লোকজন ধারনা করছেন অচেতন করার ঔষুধ জাতীয় কোন স্প্রে ব্যাবহার করে এ ঘটনা ঘটানো হয়েছে। বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান, ‘বিষয়টি জেনেছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা ব্যবস্থা গ্রহণ করছি।

উল্লেখ্য যে, গত বুধবার সদর উপজেলার ফকদনপুর গ্রামের ইদ্রিস আলীর বাড়িতে একই কায়দায় লুটের ঘটনা ঘটে। সেখানেও নগদ অর্থ ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। এছাড়াও সম্প্রতি সদর উপজেলার রুহিয়ায় খলিলুর রহমানের বাড়িতে একই ঘটনা ঘটেছিল।

Comments

comments

Close
%d bloggers like this: