আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সৈয়দপুরে রেলওয়ে মাঠ থেকে স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার

সৈয়দপুরে রেলওয়ে মাঠ থেকে স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/১০/২০১৯ , ৭:২২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নূর আলম বাবু , নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে এসিড পানে আত্মহত্যাকারী কামরান (২৮) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকাল ৫টার দিকে রেলওয়ে মাঠ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্বর্ণ ব্যবসায়ীর কামরান শহরের কয়ানিজপাড়া দোলাপাড়া মহল্লার নুরের ছেলে। শহরের শেরে বাংলা রোডে শিল্প সাহিত্য সংসদ মার্কেটে তার স্বর্ণের দোকান রয়েছে।

ঘটনার বিবরণে সৈয়দপুর রেলওয়ে মাঠ সংলগ্ন মাইক্রো স্ট্যান্ডের কয়েকজন মাইক্রো চালক জানান, মাঠের উত্তরপ্রান্তে রেলওয়ে ক্রীড়া সংস্থার অফিসের ঠিক পেছনে যুবকটির মৃতদেহ পড়ে থাকতে দেখে তারা পুলিশে খবর দেয়। ইতোমধ্যে মাঠে হাজার হাজার মানুষের ভীর জমে যায়। পরিবারের লোকজনও তাৎক্ষনিক উপস্থিত হয়ে কান্নায় ভেঙে পড়ে।

এ সময় লাশের পাশ থেকে একটি ব্যাগে এসিডের জার ও একটি স্টিলের গ্লাস পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সে এসিড পানে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে পুলিশ সৈয়দপুর রেলওয়ে মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল তদন্তে দেখা গেছে যে যুবকটি এসিড পানে আত্মহত্যা করেছে। কিন্তু কি কারণে আত্মহত্যা করেছে সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রকৃত কারণ জানা যাবে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু হাসনাত জানান, লাশের পাশে একটি গ্লাস পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে কোনো বিষাক্ত দ্রব্য পানে সে আত্মহত্যা করেছে। কারণ তার চেহারা প্রচণ্ড কালো হয়ে গেছে এবং ঠোট দুইটি পুড়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: