আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:৫৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ লালমনিরহাটে কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় সদর থানায় মামলা

লালমনিরহাটে কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় সদর থানায় মামলা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/১০/২০১৯ , ৪:১৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটে এক কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় দুই জনের বিরুদ্ধে ওই কলেজছাত্রী বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন ।
অভিযুক্ত আসামীরা হলেন, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কাজীর চওরা এলাকার গোলজার হোসেনের ছেলে মজিদুল ইসলাম (৩৮) ও একই এলাকার দক্ষিণ চিনিপাড়া এলাকার সরকার মিয়ার ছেলে রানা মিয়া (২২)।
মামলা সুত্রে জানা যায়, লালমনিরহাট শেখ শফি উদ্দিন কমার্স কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী (১৮) রংপুরে বোনের বাসা থেকে বাসযোগে গত ২৯ সেপ্টেম্বর নিজ বাসার উদ্দ্যেশ্য রাত ৮টার দিকে স্থানীয় মহেন্দ্রনগর বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর রিকশায় করে বড়বাড়ি বাজার এলাকায় যাওয়ার পথে তাকে জোরপূর্বক রিকশা থেকে নামিয়ে নেন মজিদুল ও রানা। পরে মেয়েটিকে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের একটি কক্ষে মজিদুল ও রানা ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে সোমবার ৩০ সেপ্টম্বর রাতে সদর থানায় ওই দু’জনের  বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে একটি মামলা দায়ের করেন।
লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করে রাতেই নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

Close
%d bloggers like this: