আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৩৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০৯/২০১৯ , ১০:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী  দল (বিএনপি) এর  ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদুর বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ঠাকুরগাঁওয়ে মামলা দায়ের করা হয়েছে।

বৃহষ্পতিবার ২৬ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাশু দত্ত টিটো বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে দন্ডবিধি১৫৩/১৫৩(ক)/৫০৫(ক)/৫০৬(২) ধারায় মামলাটি দায়ের করেন। বিচারক মার্জিয়া খাতুন এ মামলাটি আমলে নেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বিএনপি নেতা শামসুজ্জামান দুদু চলমান শান্তিপূর্ণ রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে দেশে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত। গত ১৬ সেপ্টেম্বর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে দুদু বলেন, যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনাও বিদায় হবে। দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত এবং তিনি এ বক্তব্যের মাধ্যমে পরোক্ষভাবে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন।

মামলার বাদী অরুনাশু দত্ত টিটো বলেন, আমরা একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে দেখেছি শামসুজ্জামান দুদু একটি টকশো তে তার বক্তব্যে প্রকাশ করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে বিদায় হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সেভাবে বিদায় হবে। এজন্য দুদুর বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেছি।

Comments

comments

Close
%d bloggers like this: