আজ: ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ৩:৫৩
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ বগুড়ায় এনজিও কর্মী হত্যা রহস্য: টাকা ছিনতাই করতেই হত্যা করা হয়

বগুড়ায় এনজিও কর্মী হত্যা রহস্য: টাকা ছিনতাই করতেই হত্যা করা হয়


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৯/২০১৯ , ১০:১৩ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


বগুড়া প্রতিনিধি :  বগুড়ার কাহালুতে এনজিও কর্মী এসএম শাহরিয়ার (৪৮) এর আদায় করা ঋণের কিস্তির ৪৩ হাজার টাকা ছিনতাই করার উদ্দেশে তাকে কৌশলে বাড়িতে ডেকে এনে হত্যা করা হয় বলে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে স্বীকার করেছে। হত্যার সাথে  জড়িত নারীসহ একই পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া সদরের বানদিঘী গ্রামের মৃত মসির উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৬৫), তার স্ত্রী মর্জিনা বেগম (৫০), ছেলে রাজু মিয়া (২৬) এবং তার স্ত্রী নাজমা বেগম (২০)।
সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য জানান কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম। এর আগে রোববার রাতভর অভিযান চালিয়ে বরিশালের মুলাদি থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, ১৭ সেপ্টেম্বর দুপুরে রাজুর স্ত্রী নাজমা বেগম তাদের ভাড়া বাসা কাহালু থানার দামাই গ্রামে আজাদের বাড়িতে ঋণের কিস্তি দেয়ার কথা বলে মোবাইলে এনজিও কর্মী শাহরিয়ারকে ডেকে নেন। এরপর ঘরে আটকে রেখে শিল দিয়ে মাথায় আঘাত করেন। এতে শাহরিয়ার জ্ঞান হারিয়ে ফেললে রাজু গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেন। এরপর ব্যাগে থাকা ৪৩ হাজার টাকা ও মোটরসাইকেল নিয়ে বরিশালের এক আত্মীয়ের বাড়িতে চলে যান। এ ঘটনায় ১৯ সেপ্টেম্বর ওই বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিনই থানায় মামলা দায়ের করেন নিহতের স্ত্রী চায়না বেগম।
কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, এ হত্যার ঘটনায় একই পরিবারের ৪ জন সহ আরও একজন জড়িত রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

Close
%d bloggers like this: