আজ: ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রমজান, ১৪৪২ হিজরি, রাত ১১:৫০
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ বগুড়ায় ৫ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

বগুড়ায় ৫ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৯/২০১৯ , ৫:০৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


বগুড়া প্রতিনিধি:  বগুড়ায় ৫ বৎসরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। অভিযুক্ত শহিদুল ইসলাম (২৬) উত্তর চেলোপাড়ার জিলহক ইসলামের পুত্র। শিশুটির মায়ের মামলার প্রেক্ষিতে আজ দুপুর ২ টায় তাকে গ্রেফতার করে বগুড়া সদর থানা পুলিশ।
শিশুটির মায়ের বরাত দিয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, প্রায় তিনমাস আগে শহিদুলের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। প্রথম স্বামীর পক্ষের শিশু সন্তানকে শহিদুল ধর্ষণ করে। বিয়ের পর থেকে সে তার নতুন স্বামীর সাথে উত্তর চেলোপাড়ার ভাড়া বাসায় থাকতো। রবিবার বিকেল ৪ টায় শিশুটির মা তার বাবার বাড়িতে গেলে ধর্ষক শহিদুল শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির মা বাড়িতে এসে শিশুটিকে কাঁন্নাকাটি করতে দেখে এবং বাড়ির মেঝেতে রক্ত পরে থাকতে দেখে। এরপর সে তার মেয়েকে নিয়ে স্থানীয় গ্রাম্য ডাক্তারের কাছে গেলে শিশুটি ধর্ষিত হয়েছে বলে জানতে পারে। একপর্যায়ে শিশুটি জানায় তার সৎবাবা দ্বারা সে ধর্ষণের স্বীকার হয়েছে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে আজ দুপুর সাড়ে ১২ টায় তার মা থানায় এসে মামলা দায়ের করে। মামলা দায়েরের পরেই এস,আই বেলাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উত্তর চেলোপাড়ার ভাড়া বাসা থেকে ধর্ষককে গ্রেফতার করে ।
বগুড়া সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া সেলের মুখপাত্র (অতিরিক্ত পুলিশ সুপার) সনাতন চক্রবর্তী জানান, আটক শহিদুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। এখানে সার্বিক আইনি প্রক্রিয়া শেষে শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে।

Comments

comments

Close
%d bloggers like this: