আজ: ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ১:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৯/২০১৯ , ১১:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


এম এ খায়ের,ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁওয়ে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করলো স্ত্রী। সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নে সোমবার রাত আনুমানিক ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্ত্রী মালেকা বেগমকে (২৮) আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বালিয়া ইউনিয়নের কুমারপুর ডাঙ্গা পাড়ার বাসিন্দা নকিবর ইসলামের ছেলে শরিফুল ইসলাম(৩৮) এর পার্শ্ববতী গ্রামের মজিবর ইসলামের মেয়ে মালেকা বেগম(২৮) এর সাথে ৪ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকে তাদের দুজনের মধ্যে কোন মিল ছিলোনা। তারা প্রায়ই সময় একে অপরের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তো। তাদের দুজনের মধ্যে দাম্পত্ত জীবনে মিল না থাকায় এর আগে মামলাও হয় আদালতে। শরিফুল ইসলাম তার ২য় বউ মালেকাকে নিয়ে বগুড়া পাড়া গ্রামে শফিউল এর বাড়ীতে এক মাস আগে বাসা ভাড়া নেয়। রবিবার দিবাগত রাতে শরিফুল তার ছোট বউ মালেকার কাছে গেলে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়।

ঘটনার সময় শরিফুলের বউ মালেকা বেগমের চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে দেখে শরিফুলকে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। পরে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ জানতে পেরে দ্রুত ঘটনা স্থলে যায় এবং লাশটাকে উদ্ধার করে।

শরিফুল ইসলামের পরিবারের দাবি তার স্ত্রী মালেকা পরিকল্পিত ভাবে তাকে খুন করছে এ ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে।

এ বিষয়ে ৫ নং বালিয়া ইউনিয়ন চেয়ারম্যান নুরে আলম মুক্তি বলেন,শরিফুল ইসলাম নামে যে ব্যক্তিকে খুন করা হয়েছে তা থানায় জানানো হয়েছে। প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা নিবে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: আশিকুর রহমান (পিপিএম) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলার পক্রিয়া চলছে এবং তদন্ত স্বাপেক্ষে আইনত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close
%d bloggers like this: