আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:২৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ তেঁতুলিয়ায় পিস্তল সহ ১ নারী আটক

তেঁতুলিয়ায় পিস্তল সহ ১ নারী আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০৯/২০১৯ , ২:৩৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে পিস্তলসহ এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
সোমবার উপজেলার প্রেমচরনজোত এলাকা থেকে পিস্তলসহ ঝরনা নামে এক নারীকে আটক করা হয়। ঝরনা ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নুজিমুদ্দিন লিটনের স্ত্রী।
পঞ্চগড় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেয়া তথ্যে জানা যায়, জেলা কার্যালয়ের ইন্সপেক্টর মোঃ আব্দুল মান্নান এর নেতৃত্বে  একটি এনফোর্সমেন্ট টিম পঞ্চগড় তেঁতুলিয়া থানার প্রেমচরনজোত এলাকার মৃত মোখলেসুর রহমানের পুত্র মো: নুজিমুদ্দিন লিটনের বসতবাড়িতে মাদকবিরোধী অভিযানে একটি সচল আগ্নেয়াস্ত্র (পিস্তল) উদ্ধার ও জব্দ করে।
পলাতক নুজিমুদ্দিন লিটনের স্ত্রী ঝরনা বানু (২৭) অভিযান চলাকালে পিস্তলটি নিয়ে বাড়ি থেকে পালানোর চেষ্টাকালে আটক হয়। এই সময় তাকে তল্লাশী করে অবৈধ পিস্তলটি উদ্ধার করা হয়। সে জানায় তার স্বামী এই পিস্তল ব্যবহার করে চোরাচালান ও মাদক ব্যবসা সহ সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে।
পলাতক মাদকব্যবসায়ী নুজিমুদ্দিন লিটন ও তার স্ত্রী ঝরনা বানুর নামে ইন্সপেক্টর আব্দুল মান্নান তেঁতুলিয়া মডেল থানায় অস্ত্র আইন ১৮৭৮ এর ১৯(ক) ধারায় মামলা দায়ের করেছেন।

 

Comments

comments

Close
%d bloggers like this: