আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৫১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ উন্নত শিক্ষার জন্য বিজ্ঞান ভিত্তিক জ্ঞান দান করতে হবে : এমপি প্রিন্স

উন্নত শিক্ষার জন্য বিজ্ঞান ভিত্তিক জ্ঞান দান করতে হবে : এমপি প্রিন্স


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/০৯/২০১৯ , ৫:১৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মো. নাজমুল হক, পাবনা প্রতিনিধি: পাবনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পাবনা-৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স (এমপি) বলেছেন, শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষক-শিক্ষিকাদের পাঠ্যপুস্তকের পাশাপাশি বিজ্ঞান ভিত্তিক জ্ঞান দান করতে হবে। শুধু ক্লাসের পড়ার মধ্যে সীমাবদ্ধ থাকলে উন্নত শিক্ষায় শিক্ষিত হওয়া যাবে না।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পাবনা সদর উপজেলার বালিয়াহালট আমজাদ হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে “মা সমাবেশ” এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, সন্তানরা কোথায় কি করছে, সঠিকভাবে বাড়িতে পড়াশুনা করছে কি না, কোন মাদক সেবীর সাথে মাদক সেবন করছে কি না সেদিকে অভিভাবকদের খেয়াল রাখতে হবে।

এই সাংসদ আরো বলেন, মায়ের মমতা আর ভালোবাসায়ই একটি ছেলে বা মেয়েকে অনেক দুর এগিয়ে নিয়ে যেতে পারে। তাই শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় এগিয়ে নিতে মায়েদের নজরদারি বেশী দরকার।

এসময় উপস্থিত ছিলেন- পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা-সিরাজগঞ্জ (সংরক্ষিত আসন’র) এমপি নাদিরা ইয়াসমিন জলি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন নাহার রেখা, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ সোহেল হাসান শাহীন, বালিয়াহালট আমজাদ হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রওশন আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ।

Comments

comments

Close
%d bloggers like this: