আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১১:০৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ পাবনায় প্রথম শ্রেণীর শিশুকে ধর্ষন : ধামাচাপা দেওয়ার অভিযোগ পরিবারের

পাবনায় প্রথম শ্রেণীর শিশুকে ধর্ষন : ধামাচাপা দেওয়ার অভিযোগ পরিবারের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৯/২০১৯ , ৭:১৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


মো. নাজমুল হক, পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেছে পাশের বাড়ির স্থানীয় মুসা নামে এক নরপিচাশ। শিশুটি হাসান পুর ৯০ নং আজিজুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার সকাল সাতটার দিকে হাসানপুর গ্রামের দিনমজুর শরীফ খানের মেয়ে সোমা আক্তার সকালী খাতুন মাঠের মধ্যে শামুক কুড়াতে গেলে পাশের বাড়ির মুসা ৪০ শিশুটিকে ধর্ষণ করে। সকালী ভয়ে বাড়িতে এসে তার বাবা মাকে বলে দেয়।

এ বিষয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য মকুল মেম্বার ঘটনাটিকে ধামাচাপা দিতে পরিবারটিকে চাপ প্রয়োগ করে এবং নানা ভয়ভীতি দেখিয়ে এককভাবে গ্রাম্য শালিশ করে দেয় ও বিষয়টি এড়িয়ে যাওয়ার জন্য শিশুটির পরিবারকে শাসিয়ে যায়।

শিশুটির মা আছিয়া খাতুন জানান, আমার মেয়েকে এর আগেও ধর্ষণ করার চেষ্টা করেছে , আমরা লোকলজ্জার ভয়ে বিষয়টি এড়িয়ে গেলেও আমার মেয়েকে আবারো ধর্ষণ করেছে তাই আমি এর উপযুক্ত বিচার চাই।

এছাড়া মেয়েটির বাবা শরিফ খান জানান, আমি গরিব মানুষ আমার চারটা মেয়ে এলাকার সাবেক মেম্বার মকুল ধর্ষককে বাঁচাতে এলাকা থেকে চলে যেতে বলেছে এবং আমাদের উপর একক বিচার চাপিয়ে

দিয়েছে। কিন্তু আমি এই চাপিয়ে দেয়া একক বিচার মানিনা।

নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার কয়েকজন ব্যক্তি জানান, মুসা মাঝে মধ্যেই ছোট ছোট বাচ্চা মেয়েদের ধর্ষণ করে কিন্তু স্থানীয় এক সাবেক মেম্বার ক্ষমতা দেখিয়ে বিষয়টি এড়িয়ে যেতে বলে যার কারণে ভিকটিম কোন বিচার পায় না। আমরা এই অবুঝ শিশুটি ধর্ষণের সুষ্ঠু বিচার চাই ।

এ বিষয়ে সাঁথিয়া থানার ওসির কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবো।

Comments

comments

Close
%d bloggers like this: