আজ: ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রমজান, ১৪৪২ হিজরি, দুপুর ২:১৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শার্শায় ভোরের পাখি’র উদ্যোগে প্রবীণ সমাবেশ ও ঈদ-পুনর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত

শার্শায় ভোরের পাখি’র উদ্যোগে প্রবীণ সমাবেশ ও ঈদ-পুনর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৯/২০১৯ , ১০:০৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফ।। শার্শায় স্বেচ্ছাসেবী সংগঠন ভোরের পাখির উদ্যোগে আত্মমানবতার সেবায় প্রবীণ সমাবেশ ও ঈদ-পুনর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
 শার্শা উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে শনিবার প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় এই সমাবেশ ও ঈদ-পুনর্মিলনী-
অনুষ্ঠিত হয়েছে।
শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান ও ভোরের পাখির সভাপতি মেহেদি হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-১ শার্শার সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন ৷
এসময় আরও উপস্থিত ছিলেন ভোরের পাখির উপদেষ্টা ও বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান, ব্যবসায়ী নাসির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাসানুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এম আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, কোষাধ্যক্ষ বেলাল হোসেন, দপ্তর সম্পাদক বদিউজ্জামান খাঁন, সংগঠনের সদস্য ফারুক হোসেন ফরহাদ, রফিকুল ইসলাম, ফেরদৌস চৌধুরী রাজু, মোতালেব মল্লিক ও বাবলুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ভোরের পাখির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সাংবাদিক, সাহিত্যিক ও শিক্ষক জাহিরুল মিলন।
সমাবেশে ভোরের পাখির সহযোগিতায় শরীর ও মনকে সুস্থ রাখতে প্রভাতে হাটা-চলা,ব্যায়াম, প্রবীণদের প্রীতি ফুটবল ম্যাচ, প্রবীণ সম্মাননা প্রদান, পরিপোষক (বয়স্ক) ভাতা প্রদান, প্রবীণ সহায়ক উপকরণ বিতরণ, বিনোদনমূলক খেলাধুলাসহ মানব সেবায় পাশে থাকার অঙ্গীকার করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: