আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫৭
সর্বশেষ সংবাদ
অপরাধ, খুলনা বিভাগ, জেলা সংবাদ, প্রধান সংবাদ বাগেরহাটে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বাগেরহাটে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৮/২০১৯ , ১২:৩০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,খুলনা বিভাগ,জেলা সংবাদ,প্রধান সংবাদ


বাগেরহাটের শরণখোলায় মাদ্রাসার এক সুপারের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার (১৯ আগস্ট) রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে সুপার মাওলানা ইলিয়াছ জমাদ্দারকে (৪৮) আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ মঙ্গলবার (২০ আগস্ট) সকালে ওই ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা জায়, গত ৮ আগস্ট উপজেলার খোন্তাকাটা ইউনিয়নে উত্তর খোন্তাকাটা রাশিদিয়া (সতন্ত্র) এবতেদায়ী মাদ্রাসার সুপার মাওলানা ইলিয়াছ সকাল সাড়ে ৭টার দিকে পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে তার অফিস কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে তার মার কাছে ঘটনা খুলে বলে। পরে মানসম্মানের কথা চিন্তা করে ধর্ষণের বিষয়টি গোপন রেখে ওইদিন স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে মেয়েটিকে চিকিৎসা করায় তার পরিবার।

এ ব্যাপারে খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন খান মহিউদ্দিন জানান, ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় চিকিৎসায় সুস্থ না হলে তার বাবা তাকে জানালে তিনি মামলা পরামর্শ দেন। ওই মাদ্রাসা সুপারের বিরুদ্ধে এর আগেও এধরনের একাধিক অভিযোগ রয়েছে।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মফিজুর রহমান শেখ জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি নেওয়ার জন্য বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments

comments

Close
%d bloggers like this: