আজ: ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি, ভোর ৫:০৭
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৮/২০১৯ , ৬:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


ঠাকুরগাওয়ের রুহিয়া থানার ভেলার হাট বাজারে এক গৃহবধূকে আলো আমিন নামে এক বখাটে প্রকাশ্যে ধর্ষণ করার চেষ্টা করেছে। এসময় ওই গৃহবধূর চিৎকারে লোকজন ছুটে এলে বখাটে আলো আমিন পালিয়ে যায়।

শনিবার (১৭ আগস্ট) বিকালে ঘটনাটি ঘটে। গৃহবধূ মমতাজ বেগম নওপাড়া মখাবান্ধি গ্রামের হাসিবুল ইসলামের স্ত্রী। বখাটে আল আমিন ভেলার হাট গুচ্ছ গ্রামের বাসিন্দা হাসিম উদ্দীনের ছেলে।

জানা গেছে,  শনিবার বিকালে মমতাজ বেগম বাবার বাড়ি বরমতলা থেকে স্বামীর বাড়ি নওপাড়া ফিরছিল। তার বাবা তাকে এগিয়ে দেয়ার জন্য ভেলার হাট বাজারে নিয়ে আসে। বিকাল ৫ টার দিকে সিরাজুল ইসলাম তার মেয়েকে রুহিয়ার রাস্তার মাথায় দাঁড়িয়ে রেখে নাতি নাতনিদের জন্য ফল কিনতে যায়। গৃহবধূ মমতাজকে একা দাঁড়িয়ে থাকতে দেখে বখাটে আল আমিন তাকে পেছন দিক থেকে জাপটে ধরে এবং রাস্তায় ফেলে শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত দেয়ার চেষ্টা করে। ওই গৃহবধূর চিৎকারে লোকজন ছুটে এসে গৃহবধূকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপরই বখাটে পালিয়ে যায়।

এ ঘটনায় শনিবার রাতেই রুহিয়া থানায় গৃহবধূর স্বামী বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দেয়।রোববার (১৮ আগস্ট) এসআই কামাল সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পেলেও ঘটনাটি পূর্ব ঘটনার প্রতিশোধ পরায়ন বলে দাবি করেছেন। এ রিপোর্ট লেখা অবধি থানায় মামলা রুজু করা হয়নি।

মেয়ের পিতা সিরাজুল ইসলাম বলেন, যে ছেলে বাজারের মাঝখানে একটা মেয়েকে ধরে ধস্তাধস্তি করতে পারে তাকে ক্রসফায়ার দেয়া উচিত। নইলে এসব ঘটনায় অপরাধীরা সাহস পাবে।

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, গৃহবধূর পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে মামলা রুজু করা হবে।

Comments

comments

Close
%d bloggers like this: