আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:৫৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা ৩ দিন ধরে নিখোঁজ

শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা ৩ দিন ধরে নিখোঁজ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৮/২০১৯ , ৫:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : 
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের চুনিয়াখালিপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী আল মুবিন জনের (৩২) স্ত্রী রুমকি পারভীন (২৬) ও একমাত্র কন্যা জাহরা খাতুন (৩) বেড়াতে গিয়ে গত ৩ দিন ধরে নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ব্যবসায়ী আল মুবিন জন শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করেছেন। জিডি নং ৯০০,তাং ১৭/৮/২০১৯ইং। এ বিষয়ে চুনিয়াখালিপাড়ার আলহাজ্ব আনোয়ার হোসেনের ছোট ছেলে আল মুবিন জন জানান,গত বৃহস্পতিবার বিকেলে ঈদ উপলক্ষে উপজেলার ভেরুয়াদহ গ্রামে খালার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তারা নিখোঁজ হয়। অনেক খোজা খুজির পরও তাদের পাওয়া যায়নি। নিখোঁজ রুমকির মা জিনাত রেহানা রিনা জানান,নিখোঁজের ২ ঘন্টা পর বগুড়া থেকে বুলবুল তালুকদার নামের এক যুবক আমার বোন জাহানারা বেগম মিনির কাছে ফোন দিয়ে জানায়,রুমকি ও শিশু জাহরা খাতুন তার হেফাজতে আছে। এরপর থেকে ওই ফোন নম্বর বন্ধ হয়ে গেছে। ব্যবসায়ী আল মুবিন জন বলেন,তার ধারণা মোটা অংকের টাকা হাতিয়ে নিতে ওই অপরিচিত যুবক তার স্ত্রী ও কন্যাকে অপহরণ করে গোপন স্থানে আটকে রেখেছে। দ্রুত তাদের উদ্ধার করতে না পারলে তাদের হত্যার পর লাশ গুম করে ফেলার আশংকা রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, আমরা নিখোঁজ রুমকি ও শিশু জাহ্রা খাতুনকে উদ্ধারের চেষ্টায় আছি। আশা করছি অল্প সময়ের মধ্যেই তাদের উদ্ধারে সক্ষম হব।
এ দিকে স্ত্রী কন্যা হারিয়ে ব্যবসায়ী আল মুবিন জন ও তার পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পড়েছে। তাদের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। এদিকে পুত্রবধূ ও নাতনির শোকে অসুস্থ হয়ে পড়েছে আল মুবিন জনের মা খাদিজা বেগম(৬৯)। তাদের আহাজারিতে আত্নীয় স্বজনেরাও শোকাহত ও মর্মাহত হয়ে পড়েছেন।

Comments

comments

Close
%d bloggers like this: