আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:২২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, শিক্ষাঙ্গন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ অর্থ বছরের বাজেট পর্যালোচনা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ অর্থ বছরের বাজেট পর্যালোচনা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৭/২০১৯ , ৪:৪৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,শিক্ষাঙ্গন


ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.প্রফেসর বিশ্বজিৎ ঘোষ বলেছেন, ২০১৯-২০ অর্থ বছরের যে বাজেট হয়েছে তা অত্যন্ত সময় উপযোগী ও জনবান্ধব বাজেট। এ বাজেটের ফলে দেশে আরো ব্যাপক উন্নয়ন কাজ হবে। দেশ আরো এগিয়ে যাবে। রোববার সকালে ২০১৯-২০ অর্থ বছরের বাজেট পর্যালোচনা শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এ কথা বলেন। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিসিক বাসস্ট্যান্ড এলাকায় অবস্তিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসের একাডেমিক ভবন-১ এর সেমিনার হলে ২০১৯-২০ অর্থ বছরের বাজেট পর্যালোচনা শীর্ষক এ সেমিনার অনুষ্ঠিত হয়।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা এ সেমিনারের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.বিশ্বজিৎ ঘোষ। তিনি আরো বলেন,দেশের উন্নয়নের স্বার্থে এ ধরণেরই বাজেট প্রণয়ন জরুরী ছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেটাই সফল ভাবে করতে পেরেছেন।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সেমিনারে আরো বক্তব্য রাখেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক বরুণ চন্দ্র রায় ও প্রভাষক শারমিন সুলতানা। প্রবন্ধ উপস্থাপন করেন, শিক্ষার্থী মুমিনা রহমান মালা,একেএম,নাজমুল হাসান,ওয়াকিল আহমেদ ও শাহাদৎ হোসেন। এ অনুষ্ঠানের সহযোগীতায় ছিলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক নজরুল ইসলাম, প্রভাষক বিজন কুমার ও প্রভাষক পিংকি রাণী দে।

Comments

comments

Close
%d bloggers like this: