আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১১:৪৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ ধর্ষক সজীবের বিরুদ্ধে মামলা : গ্রেফতার চায় এলাকাবাসী

ধর্ষক সজীবের বিরুদ্ধে মামলা : গ্রেফতার চায় এলাকাবাসী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৭/০৬/২০১৯ , ১০:০৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


স্টাফ রিপোর্টার  : পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউনিয়নের উত্তর বালা বাড়ি গ্রামের মো:ওসমান  আলীর কন্যা  মো:শারমিন সুলতানা( লাকী)  বাদীনি হয়ে জেলা জজ কোর্ট পঞ্চগড় –  বিজ্ঞ  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল পঞ্চগড়ে  একটি মামলা দায়ের করেন।  অত্র মোকদ্দমার  ১নং আসামি  মো: আরমান আলী (সজীব) বাদীনির ইচ্ছার  বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে । ধর্ষনের ফলে বাদীনি অন্ত:স্বত্বা হইয়া পড়িলে  সকল আসামীগন বাদীনির গর্ভের সন্তান নষ্ট  করিয়া ফেলে। এমতবস্থায় বাদীনি অত্র মোকদ্দমাটি বিজ্ঞ  আদালতে ২০০০ সালের নারী শিশু নির্যাতন  দমন বিশেষ  আইন( সংশোধনী/০৩) এর ৯(১)/৩০তৎসহ  দন্ডবিধি  ৩১৩ ধারা মতে আনয়ন করিলে উক্ত মোকদ্দমাটি এজাহার হিসাবে গন্য  হয়। বর্তমানে মামলাটি  থানায় অন্তর্ভুক্ত রয়েছেন।  মামলার  হওয়ার কথা শুনে এলাকায় আলোচনার  ঝড় বইছে, সবার মুখে একটি কথা গ্রেফতার   চাই, ফাঁসি  চাই ।

গোপন  তথ্যের ভিক্তিতে জানা যায় মো:আরমান আলী( সজীব)  বহু মেয়ের জীবন নষ্ট করেছে।  বিত্তবান  হওয়ায়  তার  বিরুদ্ধে  কথা বলার মতন  কোন  মানুষ  নেই। নিরবে সহ্য করে যাচ্ছে  গরীব দুস্থ মানুষের  মেয়ে। তার বিরুদ্ধে কেউ  কথা বলতে গেলে মামলা মোকদ্দমা ও মেরে ফেলার হুমকি  প্রদান করে ।

মামলার  বিষয়ে তেঁতুলিয়া ওসি মো:জহুরুল  ইসলামের সাথে কথা বলা হলে  তিনি বলেন,  ঘটনার পর দিনে মেয়ে পক্ষকে অভিযোগ করতে বলেছি  এবং ডেকেছি , কিন্তু  তারা আসেনি।  কোর্টের  কাগজ পত্র পেয়ে আসামির  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। খুব শীঘ্রই গ্রেফতার  করা হবে। তেঁতুলিয়া থানার মামলার দায়িত্ব প্রাপ্ত  সাব- ইন্সপেক্টর মো:জাহাঙ্গীর বাদশা (রনি)  বলেন,   আসামিগনকে গ্রেফতারের   প্রক্রিয়া চলছে  ।

Comments

comments

Close
%d bloggers like this: