আজ: ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ১:৩০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বেঙ্গল রানা আর নেই

বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বেঙ্গল রানা আর নেই


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৬/২০১৯ , ১০:২৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক: 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মহিষমারী গ্রামের এমদাদুর রহমার ওরফে পাতান এর ছোট ছেলে বেঙ্গল রানা আজ সন্ধ্যা ৬ ঘটিকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন) মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৩১ বছর।
আজ ২২ জুন বিকাল ৩ ঘটিকায় হঠাৎ বুকের ব্যাথা অনুভব হলে তাকে স্থানীয় বালিয়াডাঙ্গী হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. উম্মে কুলসুম মনি প্রাথমিক চিকিৎসা শেষে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করেন। ।
ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬ ঘটিকায় তাকে মৃত ঘোষনা করেন।
মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল রবিবার সকাল ১১ টায় তার পারিবারিক গোরস্থানে জানাযা শেষে দাফন কাজ সম্পন্ন হবে।
তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এর দায়িত্বে ছিলেন এবং তিনি বালিয়াডাঙ্গী উপজেলার একজন ক্রীড়াবিদ ছিলেন। ফুটবল ও ব্যাডমিন্টন খেলায় পারদর্শী ছিলেন তিনি।
তার অকাল মৃত্যুতে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ড.টি. এম মাহবুবর রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মো. নুরুজ্জামান নুরু, সাধারণ সম্পাদক সোহেল রানা, উপজেলার সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার আলী, রফিকুল ইসলাম, ছাত্রদলের সভাপতি আঃ রাজ্জাক, সাধারণ সম্পাদক ওমর ফারুক পান্না,ভানোর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ইলিয়াস আলী হৃদয়সহ জেলা ও উপজেলা বিএনপি শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Comments

comments

Close
%d bloggers like this: