আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:০৬
সর্বশেষ সংবাদ
বিনোদন সংকট কাটেনি সুবীর নন্দীর

সংকট কাটেনি সুবীর নন্দীর


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০৪/২০১৯ , ১২:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


একুশে পদক পাওয়া কিংবদন্তি কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাঁর মস্তিস্কের অবস্থা ভালো না। ফুসফুসের প্রদাহ নিয়ে এখনো ঝুঁকি রয়েই গেছে। গত কয়েকদিন ধরে গুরুত্ব অসুস্থবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।
শনিবার (২৭ এপিল) সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী নন্দী বলেন, নিয়মিত চিকিৎসা দেওয়া হলেও বাবার শারীরিক অবস্থা আগের মতোই রয়েছে। আজ তাকে রক্ত দেয়া হয়েছে। খানিকটা সুস্থ হলেই তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হবে। সবাই বাবার জন্য দোয়া করবেন যেন দ্রুতই সুস্থ হয়ে উঠেন।
সুবির নন্দী বর্তমানে সিএমএইচের চিকিৎসক ব্রিগেডিয়ার তৌফিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেডিকেলের সব কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর জন্য এবং সেখানকার বিশেষজ্ঞদের মতামত নেয়ার জন্য ডা. সামন্ত লাল সেনকে নির্দেশনা দেন। সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য, বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের সমস্যায় ভুগছিলেন। দীর্ঘ ৪০ বছরের সংগীতজীবনে আড়াই হাজারেরও বেশি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ১৯৮১ সালে তাঁর প্রথম একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ প্রকাশিত হয়। তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। সংগীতে অবদানের জন্য এ বছর একুশে পদক পান তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: