আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:১৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ সরিষাবাড়ীতে স্কুল ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনাকারী গ্রেফতার

সরিষাবাড়ীতে স্কুল ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনাকারী গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৪/২০১৯ , ১১:২৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


তানভীর আহমেদ:   জামালপুরের সরিষাবাড়ীতে উত্ত্যক্ত ও জোরপূর্বক সেলফি তুলে  ভাইরাল করায় ৭ম শ্রেণির শিক্ষার্থী অন্তরা সাহা ছোঁয়াকে (১৫) আত্মহত্যায় প্ররোচনাকারী বখাটে তানিন তালুকদারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহষ্পতিবার ভোরে পৌরসভার মুলবাড়ি গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
এদিকে মেধাবী শিক্ষার্থী ছোঁয়ার স্মরণে সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা কালোব্যাজ ধারণ কর্মসূচি পালন করেছে। এরআগে বিদ্যালয় মাঠ ও সড়কে মানববন্ধন ও বিক্ষোভ সভা করে তারা।
প্রধান শিক্ষিকা ওয়াজেদা পারভীন বখাটেদের উৎপাত বন্ধ ও ছোঁয়ার আত্মহত্যা প্ররোচনাকারীর শাস্তি দাবিতে প্রশাসনকে স্মারকলিপি দিয়েছেন।
সুত্র জানায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাইঞ্চারপাড় গ্রামের নারায়ণ সাহার মেয়ে অন্তরা সাহা ছোঁয়াকে পাশের মুলবাড়ি গ্রামের মতি তালুকদারের ছেলে তানিন তালুকদার রাস্তাঘাটে উত্যক্ত করতো। ২০ এপ্রিল তানিন রাস্তায় ছোঁয়াকে জড়িয়ে ধরে জোরপূর্বক সেলফি তোলে। ওই সেলফি ফেসবুকে ভাইরাল করলে লজ্জ্বায় সোমবার সন্ধ্যায় ছোঁয়া গলায় উড়না পেঁচিয়ে নিজঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মঙ্গলবার থানায় মামলা করেন।
তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল ইসলাম জানান, মামলার মুল আসামি বখাটে তানিনকে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: