আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৫৭
সর্বশেষ সংবাদ
ময়মনসিংহ বিভাগ, শিক্ষাঙ্গন জাককানইবির নতুন ছাত্রবিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী

জাককানইবির নতুন ছাত্রবিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৪/২০১৯ , ৭:০৫ অপরাহ্ণ | বিভাগ: ময়মনসিংহ বিভাগ,শিক্ষাঙ্গন


আরিফুল ইসলাম, জাককানইবি সংবাদদাতাঃ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নতুন ছাত্রবিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ সুজন আলী।

 ২৪শে এপ্রিল বুধবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনিযুক্ত এই উপদেষ্টা। এরপর জাতীয় কবির প্রতিকৃতি এবং সবশেষে কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ ‘চির উন্নত মম শির’ এ শ্রদ্ধা জানান তিনি। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, শিক্ষক সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম, দোলনচাঁপা হলের হল প্রভোস্ট মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আশরাফ আলী সিদ্দিকী, নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আসিফ ইকবাল আরিফ, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ মামুন রেজা, চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ এমদাদুর রাশেদ(রাশেদ সুখন), কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রোবাইয়া শাহরিন সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।  

এসময় শেখ সুজন আলী জানান, সকল শিক্ষার্থীদের স্বার্থ সংরক্ষণের জন্য আমাকে এই দায়িত্ব প্রদান করা হয়েছে। এসময় তিনি শিক্ষার্থীদের যেকোন সমস্যায় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।  

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার তিনি এ দায়িত্ব গ্রহন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ৬৩ তম সিন্ডিকেটে উপাচার্য মহোদয়কে প্রদত্ত ক্ষমতাবলে এবং কর্তৃপক্ষের অনুমোদনক্রমে আগামী দুই বছরের জন্য সহযোগী অধ্যাপক শেখ সুজন আলী’কে ছাত্রবিষয়ক উপদেষ্টার দায়িত্ব দেওয়া হয়।

Comments

comments

Close
%d bloggers like this: