আজ: ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ১২:৩১
সর্বশেষ সংবাদ
খেলাধূলা স্মিথ-ওয়ার্নার ফিরলেন বিশ্বকাপের অস্ট্রেলিয়া দলে

স্মিথ-ওয়ার্নার ফিরলেন বিশ্বকাপের অস্ট্রেলিয়া দলে


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০৪/২০১৯ , ৫:৩৪ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বল বিকৃতি কাণ্ডে এক বছরের নিষেধাজ্ঞার খড়গ কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আসন্ন বিশ্বকাপের জন্য সোমবার ঘোষিত অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের দলে এ দুজনকে ডাকা হয়েছে।

গত বছর মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে বল বিকৃতির সঙ্গে জড়িত থাকার অপরাধে স্মিথ-ওয়ার্নারকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। নিষেধাজ্ঞার মেয়াদ কাটিয়ে ঘরোয়া ক্রিকেটে ফিরলেও এখনো আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়নি তাদের।

ইনজুরির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে মাঝপথে ফিরে গিয়েছিলেন দুজনই। তবে বিশ্বকাপের প্রস্তুতির জন্য তারা এখন আইপিএলকে কাজে লাগাচ্ছেন।

স্মিথ-ওয়ার্নার ফিলেও দল থেকে বাদ পড়েছেন পিটার হ্যান্ডস্কম্ব ও জোস হাজলউড। মিচেল স্টার্কসহ দলে রয়েছে পাঁচজন পেসার। আগামী ২৩ মে পর্যন্ত আইসিসির অনুমতি নিয়ে এই দল পরিবর্তনের সুযোগ আছে।

অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, ওসমান খাজা, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্সক স্টয়েনিস, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেহি রিচার্ডসন, নাথান কোল্টনার-নাইল, জেসন বেহেরনডর্ফ, অ্যাডাম জাম্পা ও নাথান লিওন।

Comments

comments

Close
%d bloggers like this: