আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৪৮
সর্বশেষ সংবাদ
বিনোদন খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে

খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/০৩/২০১৯ , ৪:০৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বগুড়া প্রতিনিধি: উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশীদ আলমকে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, খুরশীদ আলমকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে। দুপুর আড়াইটায় শিল্পীকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়া হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, ‘খুরশীদ আলমের অবস্থা স্থিতিশীল। উদ্বেগের কোনো কারণ নেই। তবে এই ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়।

তাকে চিকিৎসাসেবা দেওয়ার জন্য আমরা মেডিকেল বোর্ড গঠন করেছি। এর মধ্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার। তাই আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি।’

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় নিজের প্রাইভেটকারের সঙ্গে একটি বেপরোয়া ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খুরশীদ আলম আহত হন। এসময় বগুড়া শহর থেকে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে স্থানীয় হোটেলে ফিরছিলেন তিনি।

ট্রাকের ধাক্কায় শিল্পীর গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। তার মাথা ও মুখে আঘাত লাগে। দাঁতও ভেঙে গেছে তার।

দুর্ঘটনার পর তাকে তাৎক্ষণিকভাবে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ট্রাকচালককে আটক করার চেষ্টা চলছে।

Comments

comments

Close
%d bloggers like this: