আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৮:২৩
সর্বশেষ সংবাদ
অপরাধ যশোরের শার্শা থেকে ৫কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

যশোরের শার্শা থেকে ৫কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/০৩/২০১৯ , ১২:২০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ


আরিফুজ্জামান আরিফ: যশোরের শার্শা এলাকা থেকে ৫ কেজি  গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
বৃহস্পতিবার বিকালে যশোরের শার্শা থানার  জেলে পাড়া মোড়ের জনৈক সাত্তার শেখের দোকানের সামনের  পাকা রাস্তা থেকে তাদের  গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা  হলেন, শার্শার বড় মান্দারতলা কলোনি এলাকার আফজাল উদ্দিনের ছেলে আলী আকবর (৩৭) ও একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে জহর আলী (২৯)।
 যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই মুরাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মালেক, এএসআই হোসেন আলী সহ সংগীয় ফোর্স নিয়ে শার্শার জেলে পাড়া মোড় এলাকায় অভিযান চালালে পুলিশি উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক দৌড়ে পালানোর সময় তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।
এসময় পালিয়ে যায় আটকদের সাথে থাকা আলাউদ্দীন (৩৭)নামে অপর এক মাদক ব্যবসায়ী।সে বেনাপোল পোর্ট থানার কাগমারী (আমড়াখালী) এলাকার আঃ রাজ্জাকের ছেলে।
এসময় আটককৃত দু,জনের কাছে থাকা ও পলাতক আসামী আলাউদ্দিনের ফেলে যাওয়া গোলাপী রং এর শপিং ব্যাগে থাকা ঘিয়ে রং এর টেপে মোড়ানো পোটলা থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মারুফ আহমেদ জানান,৫ কেজি দেশি ভেসজ মাদকসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।
Attachments area

Comments

comments

Close
%d bloggers like this: