আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১০:২৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বেনাপোলে বিভিন্ন অনিয়মের দায়ে ভ্রাম্যমাণ আদালতে সাত ব্যবসায়ীকে জরিমানা

বেনাপোলে বিভিন্ন অনিয়মের দায়ে ভ্রাম্যমাণ আদালতে সাত ব্যবসায়ীকে জরিমানা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/০৩/২০১৯ , ১২:১১ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফ: যশোরের বেনাপোল বাজারে খাবারের অযোগ্য মেয়াদ উত্তীর্ণ খাবার রাখা , লাইসেন্স ছাড়া , ট্রেড লাইসেন্স ও ফুড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা এবং ফুটপাত দখল করে ব্যবসা করার অভিযোগে ভ্রাম্যমাণ আদলত অভিযান চালিয়ে সাত ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
বৃহস্পতিবার বিকালে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি জেরিন কান্তা এ অভিযান পরিচালনা করেন।
জানা যায়, বেনাপোল বাজারে নির্দিষ্ট জায়গায় মাংসের দোকান থাকা সত্ত্বেও সেখানে  মাংস বিক্রি না করে প্রধান সড়কের উপর ধুলাবালির মধ্যে মাংস বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত তিনজনকে অর্থ জরিমানা করে। এ ছাড়া ফুটপাতের রাস্তার উপর ফল বিক্রির অপরাধে আরো তিন জনকে এবং শফি স্টোর নামে একটি মুদি ব্যবসায়ীকে অর্থ জরিমানা করা হয়। শফি স্টোরের ঐ মুদি ব্যবসায়ীকে মেয়াদ উত্তীর্ণ মালামাল পাওয়ার অভিযোগে তাকে বিশ হাজার টাকা জরিমানা করে এবং অন্যান্যদের ২/৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।
শার্শা উপজেলা সহকারী কমিশনার মৌসুমি জেরিন কান্তা বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করার পাশাপাশি ফুটপাত ও অন্যান্য স্থাপনা অবৈধ দখল থেকে মুক্ত করে আমরা নিরাপদ সড়ক নিশ্চিত করতে ভূমিকা রাখতে চাই। সর্বোপরি নাগরিক জীবন-যাপন নির্বিঘ্ন করার লক্ষ্যে প্রয়োজনীয় সকল পদক্ষেপ আমরা গ্রহণ করবো।

Comments

comments

Close
%d bloggers like this: